Breaking News
Home / বিজ্ঞান ও প্রযুক্তি / জিও অফারগুলি এক নজরে দেখে নিন আপনার সুবিদার্থে

জিও অফারগুলি এক নজরে দেখে নিন আপনার সুবিদার্থে

সবার খবর, টেক ডেস্ক: জিও সব সময় গ্রাহকদের কথা চিন্তা করে নতুন নতুন অফার দু-এক দিন অন্তর অন্তর নিয়ে আসতে থাকে। এদিকে আবার গ্রাহকরা এই নতুন অফারের মধ্যে থেকে কোনটা বাছবেন সেটা নিয়ে অনেক দ্বিধা-দন্দে পড়ে যান। আজকে গ্রাহকদের সেই সমস্যা দূর করার চেষ্টা করেছি।
জিও প্লান
জিও ১.৫ জিবি প্ল্যান: জিওর সকল রিচার্জের সাথে আনলিমিটেড কল এবং রোমিংয়ের সুবিধা দিয়ে থাকে। শুধু ইন্টারনেট ব্যবহারের লিমিট থাকে। আপানার ১.৫ জিবি ইন্টারনেট ফুরিয়ে গেলে ১২৮ কেবিপিএস স্পিডে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন নিশ্চিন্তে। ১.৫ জিবি প্ল্যান নিতে হলে ১৪৯,৩৪৯,৩৯৯ এবং ৪৪৯ টাকা রিচার্জ করতে হবে। যার বৈধতা থাকবে যথাক্রমে ২৮, ৭০, ৮৪ এবং ৯১ দিন।
জিও নতুন অফার
২ জিবি প্ল্যান: এই প্ল্যানের সাথেও আপনি পাচ্ছেন আনলিমিটেড কল এবং রোমিংয়ের সুবিধা। যারা বেশি ইন্টারনেট ইউজ করেন তাদের জন্য এই প্যাকটি বেস্ট। জিওর ২ জিবির চারটি প্ল্যান আছে ১৯৮, ৩৯৮, ৪৪৮ এবং ৪৯৮ টাকার। যার বৈধতা ২৮, ৭০, ৮৪ এবং ৯১ দিনের।
বেস্ট অফার
৩ জিবি, ৪ জিবি এবং ৫ জিবি প্ল্যান: ৩ জিবি, ৪ জিবি এবং ৫ জিবি প্ল্যানের জন্য আপনাকে গুনতে হবে যথাক্রমে ২৯৯, ৫০৯ এবং ৭৯৯ টাকা। গ্রাহকদের জন্য এই প্ল্যানটির বৈধতা ২৮ দিনের জন্য রাখা হয়েছে।
কোন প্ল্যানটি আপনার জন্য বেস্ট তা লিখে জানান।
আরও পড়ুন: মাইক্রোম্যাক্স ক্যানভাস ইনফিনিটি প্রো অল্প দামে ১৬+২০+৮ মেগাপিক্সেলের ক্যামেরা একসঙ্গে

Check Also

মাইক্রোম্যাক্স

মাইক্রোম্যাক্স ক্যানভাস ইনফিনিটি প্রো অল্প দামে ১৬+২০+৮ মেগাপিক্সেলের ক্যামেরা একসঙ্গে

সবার খবর, টেক ডেস্ক: মাইক্রোম্যাক্স ক্যানভাস ইনফিনিটি প্রো সত্যিই একটি সফল মাইক্রোম্যাক্সের ফোন। এটি একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *