Breaking News
Home / খেলার খবর / ভারতীয় দলের দুঃসংবাদ! চোটের কারণে দল থেকে ছিটকে গেলেন এই খেলোয়াড়

ভারতীয় দলের দুঃসংবাদ! চোটের কারণে দল থেকে ছিটকে গেলেন এই খেলোয়াড়

খেলার খবর : সব ভারত ও ইংল্যান্ডের মধ্যে ৯ আগস্ট থেকে দ্বিতীয় টেস্ট শুরু হতে চলেছে। এই গুরুত্বপূর্ণ টেস্ট ম্যাচের আগে কোহলির জন্যে বড়ো দুঃসংবাদ। লর্ডস টেস্ট খেলতে নামার আগেই জাসপ্রীত বুমরাহকে আনফিট ঘোষণা করে দেওয়া হলো। ফলে বুমরাহ দ্বিতীয় টেস্টে আর খেলতে পারবেন না। এমনিতেই টিম ইন্ডিয়া পাঁচ টেস্ট ম্যাচের সিরিজে ১-০ তে পিছিয়ে আছে। বুমরাহ না খেলতে পারা ভারতের জন্যে খুব বড়ো ক্ষতির কারণ হতে পারে। এই ডানহাতি পেসার বেশ কিছুদিন যাবত আঙ্গুলের চোটে ভুগছেন। যার ফলে তিনি প্রথম টেস্ট ও ওয়ানডে ম্যাচও খেলতে পারেননি।
বুমরাহর চোট
ভারতীয় ক্রিকেট দলের বোলিং কোচ ভরত অরুণ বলেন, বুমরাহ নেটে বল করছেন কিন্তু এখনও টেস্টে বল করার জন্যে যে ফিটনেস দরকার তা তাঁর নেই। টিম ম্যানেজমেন্ট তাঁকে নিয়ে তাড়াহুড়ো করতে চায় না। সঠিক সময়েই তাঁকে ব্যবহার করা হবে। বোলিং কোচের এই বক্তব্য থেকে স্পষ্ট, বুমরাহ দ্বিতীয় টেস্টেও দলের বাইরে থাকবেন।

আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম টি-২০ ম্যাচে বুমরাহ বাম হাতের আঙ্গুলে চোট পান। বল করার সময় একটি বল থামাতে গিয়েই তার এই চোট। আর এই কারণেই বুমরাহ ইংল্যান্ডে ওয়ানডে ও টি-২০ থেকে ছিটকে গেছিলেন।

জাসপ্রীত বুমরাহর এই বছরেই ভারতীয় টেস্ট দলে অভিষেক হয়। প্রথম ম্যাচ তিনি খেলেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। বুমরাহ সেই ম্যাচে চারটি উইকেট পেয়েছিলেন।
Read More: রুট, কোহলি ও স্মিথ প্রায় সমান ম্যাচ খেললেও এদের মধ্যে টেস্টের সেরা ব্যাটসম্যান কে?

Check Also

শেওয়াগ বললেন দলে একে না নিলে ৫-০ তে হারতে হবে ভারতকে

খেলার খবর: ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ টেস্ট ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট লর্ডসের মাঠে খেলা …