Breaking News
Home / বিনোদন / আপনি যা যা দেখতে চান তা সবই মজুত আছে হলিউডের এই ছবিতে

আপনি যা যা দেখতে চান তা সবই মজুত আছে হলিউডের এই ছবিতে

সবার খবর, বিনোদন ডেস্ক: বর্তমান বিশ্বে হলিউড সব থেকে সফল ফিল্ম ইন্ডাস্ট্রি। হলিউড প্রতি বছর নতুন নতুন ছবির জন্ম দিয়ে যাচ্ছে। তার ভেতর কিছু সিনেমা রোম্যান্স, অ্যাকশন ও থ্রিলার। আজকে আমরা যে ছবি সম্পর্কে বলতে চলেছি, সেই ছবিটিতে দর্শকদের মনোরঞ্জনের সব রকম উপাদানই মজুত আছে। হলিউডের ছবি টির নাম ‘ডেড অর অ্যালাইভ’। পরিচালক ইয়ান কোরে।
ডেড অর অ্যালাইভ
পরিচালক মার্শাল আর্টের সমস্ত রকম ফর্ম ব্যবহার করেছেন হলিউডের ছবি ‘ডেড অর অ্যালাইভ’-এ। সুতরাং বোঝা-ই যাচ্ছে এটি একটি অ্যাকশন মুভি। এই ছবির প্রধান ভূমিকায় দেখা গেছে, তিনজন যুবতীকে। সমগ্র ছবিটি জুড়ে দেখা গেছে তাদের। এতক্ষণে প্রিয় পাঠকদের নিশ্চয়-ই বুঝতে অসুবিধা হয়নি, ‘ডেড অর অ্যালাইভ’ সম্পূর্ণ নারী কেন্দ্রীক একটি সিনেমা। বলা ভালো, তিনজন নারীকে এই সিনেমাটিতে জীবন রক্ষার জন্যে পরিবেশ পরিস্থিতি এমনকি সময়ের সঙ্গে লড়াই করতে দেখা গেছে। এই তিনজন যুবতী যেমন সৌন্দর্যের জন্যে সকলের দৃষ্টি-আকর্ষণ করেছেন, তেমনই ওদের যুদ্ধের কলা-কৌশল শেখার পারদর্শীতা, ও রোম্যান্স আকৃষ্ট করবে দর্শকদের তা আর বলার অপেক্ষা রাখেনা।
সর্বশ্রেষ্ট ছবি
ছবিটিতে এক সময় দেখা যায়, এই ছবির মূখ্য তিনটি চরিত্র পৌঁছয় একটি দ্বীপে। ওরা বুঝতে পারে ভুল করেছে সেখানে এসে। সেখান থেকেই শুরু হয়, ওই তিন যুবতির যুদ্ধ। শুরু হয় দ্বীপটি থেকে বেরিয়ে আসার নানা কৌশল। মোড় নেয় ছবি। কেমন তাদের সেই কৌশল? কেমন দুঃসহ ওই তিন সৌন্দর্যময়ীর যুদ্ধ? কিংবা কোথায় বা রোম্যান্স? জানতে হলে অবশ্যই দেখতে হবে বিখ্যাত হলিউড চলচ্চিত্র নির্মাতা কোরে ইয়ানের ‘ডেড অর অ্যালাইভ’ নামের হলিউডের ছবিটি । এক্ষেত্রে এটুকু অবশ্য দর্শকদের বলা যেতেই পারে, তাঁরা এটি দেখার পরে কপাল চাপড়াবেন না। প্রসঙ্গত জানিয়ে রাখা ভালো, ইয়ানের পূর্বতন ছবি ‘ফিস অ্যান্ড ফুরি’ বলিউডে খুব জনপ্রিয় হয়েছিল। তার ‘ডেড অর অ্যালাইভ’ ছবিটির প্রধান তিনটি চরিত্রে দুরন্ত অভিনয় করেছেন হলিউডের তিন জনপ্রিয় অভিনেত্রী ডেভ্‌ন অকি, ক্রিস্টি অ্যালেন, ও টিনা আর্মস্ট্রং।
Read More: শাহরুখ পুত্র আরিয়ান খান ভিক্ষুকের সঙ্গে এমন ব্যবহার করলেন যা সারা দেশে আলোচিত হচ্ছে

Check Also

আলিয়ার মা

আলিয়া ভাট রাতে ছেড়া জিন্স পরে মুম্বাইয়ের রাস্তা কাঁপালেন

সবার খবর, বিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম সুন্দরী আলিয়া ভাট । আলিয়া অভিনয়ের পাশাপাশি স্টাইল ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *