Breaking News
Home / খেলার খবর / তামিম ইকবালের স্ত্রী সৌন্দর্য্যের কারণে সব সময় আলোচনার কেন্দ্র বিন্দুতে থাকেন

তামিম ইকবালের স্ত্রী সৌন্দর্য্যের কারণে সব সময় আলোচনার কেন্দ্র বিন্দুতে থাকেন

সবার খবর, ওয়েব ডেস্ক: চলুন জেনে ফেলি তামিম ইকবালের স্ত্রী সম্পর্কে। বাংলাদেশের বাহাতি ওপেনার ব্যাটসম্যান তামিম ইকবালকে মনে হয় না পরিচয় করিয়ে দেওয়ার কোনো প্রয়জনীয়তা আছে। তার মারকুটে ব্যাটিং দেখতে সকলেই পছন্দ করে থাকেন। তামিম একার হাতে বাংলাদেশকে অনেক ম্যাচ জিতিয়েছেন।বাংলাদেশের ইতিহাসে তামিম ইকবাল একজন মহান ব্যাটসম্যান। শুধু বাংলাদেশ নয় সারা পৃথিবীতে তামিম ইকবালের ভক্ত ছড়িয়ে ছিটিয়ে আছে।
তামিমের ভালোবাসা
বাংলাদেশের ক্রিকেটের কথা আসলে অবশ্যই তামিমের কথা আসবেই। তামিম যখন মাঠে ব্যাট করেন তখন তার কাছে বোলারের প্রত্যেক বলের জন্য বিকল্প কিছু তৈরি থাকে। যার ফলে বোলার খুব একটা সহজে এই ব্যাটসম্যানের দূর্বল দিক খুজে পায় না। তামিমের লম্বা লম্বা ছক্কা মারার ক্ষমতা আছে।
তামিমের পরিবার
এই বাংলাদেশি ব্যাটসম্যান বিয়েও করে নিয়েছেন। তামিম ইকবালের স্ত্রী -এর নাম আয়েশা সিদ্দিকী। আয়শা দেখতে খুবই সুন্দর। তামিম তার স্ত্রী আয়শাকে খুব ভালোবাসে একথা সকলেরই জানা।
তামিম
২০১৫ সালে তামিম ও আয়শা বিয়ে করেন। ২০১৬ সালে তাদের কোল জুড়ে আসে একটি ফুটফুটে বাচ্চা। আয়েশা মিডিয়ার লাইম লাইট থেকে সর্বদা দূরে অবস্থান করেন।
তামিম এবং তার স্ত্রী
তামিম তখন এশিয়া কাপ খেলছিলেন আর সেই সময় বাচ্চার জন্মের জন্য আয়েশাকে হসপিটালে ভর্তী করা হয়। তামিম ইকবাল এক মুহুর্ত দেরি করেননি। এশিয়া কাপ ছেড়ে তার স্ত্রীর পাশে আদর্শ স্বামীর মতো এসে দাঁড়ান।তামিম ইকবাল
যদিও আয়েশা মিডিয়া থেকে অনেকটাই দূরে থাকেন তবুও যেন আলোচনা তার পিছু ছাড়ে না। মাঝে মাঝেই আয়েশার ছবি ইন্টারনেটে ভাইরাল হতে দেখা যায়। কারণ অনেকেই মনে করেন তামিম আয়েশার এই জুটি সকলের খুব প্রিয়।
Read More: নিউজিল্যান্ডের বিখ্যাত ক্রিকেটার ক্রিশ কেইনস ক্রমাগত বিস্ময়ের অন্ধকারে হারিয়ে গেছেন

Check Also

রোনাল্ডোর খরচ

ধর্ষণের অভিযোগ ধমাচাপা দিতে রোনাল্ডোর খরচ শুনলে চমকে উঠবেন

সবার খবর, ওয়েব ডেস্ক: পর্তুগিজ ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ওপর ধর্ষণের অভিযোগ তুলেছিলেন ক্যাথরিন মায়োরগা …