Breaking News
Home / বিনোদন / ফোবর্সের মতে গত দুই বছরে সব চাইতে বেশি আয় করেছেন এই পাঁচ ভারতীয় তারকা

ফোবর্সের মতে গত দুই বছরে সব চাইতে বেশি আয় করেছেন এই পাঁচ ভারতীয় তারকা

সবার খবর, ওয়েব ডেস্ক: ক্রিকেটার কিংবা ফিল্মস্টারদের আয় নিয়ে মানুষের মনে একটি কৌতুহল সব সময় জাগে। কারণ প্রচলিত আছে এই দুটি পেশাতে যারা আছেন তাদের আয় আকাশ ছোঁয়া। সত্যি কি তাই? আসুন দেখে নিই ফোবর্সের দেওয়া একটি তথ্য কি বলছে।
শচীন
৫. শচীন তেন্ডুলকর: ক্রিকেটের ঈশ্বর শচীন তেন্ডুলকর। শচীনের ক্রিকেট জীবনের শুরু থেকে তার সাফল্যের গ্রাফ তরতর করে উপরের দিকে উঠেছে। দেশের জন্যে এই ক্রিকেটার নিজেকে উজাড় করে দিয়েছেন সমগ্র ক্রিকেট-জীবন জুড়ে। শচীন তেন্ডুলকর একজন বলিউড অভিনেতার থেকে কম অর্থ উপার্জন করেন না। তিনি অনেক কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর। ফোর্বসের রিপোর্ট অনুযায়ী, ২০১৬ তে ৫৮ কোটি টাকা ও ২০১৭ তে ৮২ কোটি টাকা ইনকাম করেছেন শচীন।
অক্ষয় কুমার
৪. অক্ষয় কুমার: বলিউড অভিনেতা অক্ষয় কুমার কঠোর পরিশ্রমী একজন মানুষ তা সবাই জানেন। প্রতিবছর তার তিন থেকে চারটি সিনেমা সারা দেশে মুক্তি পায়। আয়ের দিক থেকে অক্ষয় কুমার এই তালিকায় চার নম্বর স্থানে আছেন। অক্ষয় কুমার গত ২ বছরে প্রায় ৩০১.২৭ কোটি টাকা আয় করেছেন।
বিরাট কোহলি
৩. বিরাট কোহলি: ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি অনেক ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। আপনারা নিশ্চয় দেখতে পান বিরাট কোহলি অভিনীত অনেক ব্র্যান্ডের বিজ্ঞাপন। ফোবর্সের মতে, বিরাট কোহলি গত ২ বছরে ২৩৫.১৬ কোটি টাকা আয় করেছেন।
শাহরুখ খান
২. শাহরুখ খান: বলিউডের কিং খান এই তালিকায় দ্বিতীয় স্থানে আছেন। ফোর্বসের রিপোর্ট অনুযায়ী, বলিউডের কিং খান ২০১৬ সালে মোট ২২১.৬৫ কোটি, ২০১৭ সালে ১৭১.৬০ কোটি টাকা আয় করেছেন।
সালমান খান
১. সালমান খান: সালমান খানকে আমরা সকলে বলিউডের ভাইজান নামে চিনি। সালমান খান বলিউডে এখন সব চাইতে বেশি টাকা নিয়ে থাকেন। সল্লু মিঞা ২০১৬ সালে ২৩২ কোটি টাকা ও ২০১৭ সালে ২৭০ কোটি টাকা উপার্জন করেন।
Read More: তামিম ইকবালের স্ত্রী সৌন্দর্য্যের কারণে সব সময় আলোচনার কেন্দ্র বিন্দুতে থাকেন

Check Also

আলিয়ার মা

আলিয়া ভাট রাতে ছেড়া জিন্স পরে মুম্বাইয়ের রাস্তা কাঁপালেন

সবার খবর, বিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম সুন্দরী আলিয়া ভাট । আলিয়া অভিনয়ের পাশাপাশি স্টাইল ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *