Breaking News
Home / খেলার খবর / এই প্লেয়ার ৩০০ ম্যাচে মাত্র দুবার রান আউট হয়েছেন

এই প্লেয়ার ৩০০ ম্যাচে মাত্র দুবার রান আউট হয়েছেন

সবার খবর, ওয়েব ডেস্ক: এই উপমহাদেশের সব চাইতে জনপ্রিয় খেলা ক্রিকেট আর ভারতবর্ষের মানুষ তো ক্রিকেট ছাড়া অন্য কিছু ভাবতেই পারেন না। এই ভারতে জন্মেছেন শচীন, সৌরভ, ধোনি, জাহির খান, কপিল দেব, রাহুল দ্রাবিড়ের মতো প্লেয়াররা। যাদেরকে অন্য দেশের ক্রিকেটাররা সমীহ না করে থাকতে পারেন না।

ক্রিকেট একটি রোমাঞ্চকর খেলা। এখানে একজন প্লেয়ার বিভিন্ন ভাবে আউট হতে পারেন। বোল্ড, স্টাম্প, ক্যাচ, এলবিডব্লিউ অথবা রান আউট। রান আউটকে ক্রিকেট সব চাইতে খারাপ আউট বা দুর্ভাগ্যজনক আউট হিসেবে ধরা হয়। রান আউট প্রত্যেক ক্রিকেটারই কোনো না কোনো সময় হয়ে থাকেন। কিন্তু অনেক প্লেয়ার এমন আছেন যারা কেরিয়ারে বেশির ভাগ সময় রান আউট হয়েছেন। আর এই পৃথিবীতে একমাত্র একজনই ব্যাটসম্যান আছেন যিনি ৩০০ ম্যাচে মাত্র দুবার রান আউট হয়েছেন।
ধোনি
ভারতীয় দলের প্রাক্তন বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির কথা বলছি। তিনি দুবার রান আউট হয়েছে বলে ভাববেন না যে তার রানের গতি কম বা এক, দু রান নিতে পছন্দ করেন না। ধোনিকে এমনিতেই সকলে ক্ষিপ্রতার জন্যে চিনে থাকেন। ধোনি জানেন কিভাবে এক রানের জায়গায় দু-রান নেওয়া যায়। তিনি অভিষেক ম্যাচে রানআউট হন। তারপর ধোনি ২০১৫ ওয়ার্ল্ডকাপ সেমিফাইনাল ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৬৫ বলে ৬৫ রান করে রান আউট হয়ে যান। সেখান থেকেই সেবার ফিরে আসতে হয় ভারতকে।
Read More: ফোবর্সের মতে গত দুই বছরে সব চাইতে বেশি আয় করেছেন এই পাঁচ ভারতীয় তারকা

Check Also

রোনাল্ডোর খরচ

ধর্ষণের অভিযোগ ধমাচাপা দিতে রোনাল্ডোর খরচ শুনলে চমকে উঠবেন

সবার খবর, ওয়েব ডেস্ক: পর্তুগিজ ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ওপর ধর্ষণের অভিযোগ তুলেছিলেন ক্যাথরিন মায়োরগা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *