Breaking News
Home / বিনোদন / ভয়ানক রোগে আক্রান্ত এই হলিউড অভিনেত্রী, ওজন কমে ১৮ কেজি! স্বামী কিন্তু হাত ছাড়েননি

ভয়ানক রোগে আক্রান্ত এই হলিউড অভিনেত্রী, ওজন কমে ১৮ কেজি! স্বামী কিন্তু হাত ছাড়েননি

সবার খবর, ওয়েব ডেস্ক: ২৫ অক্টোবর ১৯৭৭ সালে হলিউড অভিনেত্রী র‍্যাচেল ফারোখ জন্মেছেন আমেরিকাতে। র‍্যাচেল ‘সুসাইড ডল’ ও ‘ক্যামাটোস’ নামের দুটি ছবিও উপহার দেন দর্শকদের। তার স্বামীর নাম রড এডমন্ডসন। তাদের সংসার জীবন বেশ স্বাচ্ছন্দ্যেই অতিবাহিত হচ্ছিল কিন্তু হঠাৎ করে র‍্যাচেল ফারোখ এক দুরারোগ্য ব্যাধিতে ভুগতে শুরু করেন। এই রোগ হলে মানুষের ওজন ধারাবাহিক ভাবে কমতে থাকে।
র‍্যাচেল ফারোখ
তার ওজন কমতে কমতে প্রায় ১৮ কেজিতে এসে যায়। কিন্তু রড এডমন্ডসন তার হাত ছাড়েননি। র‍্যাচেলের চিকিৎসার জন্যে প্রয়োজন ছিল দু-লক্ষ মার্কিন ডলার। যা তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব ছিল না। ফলে র‍্যাচেল ফারোখ সকলের কাছে অনুরোধ করেন অর্থ সাহায্য করার জন্যে। সেই মতো কিছুটা কাজও হয়। ফলে তাঁকে চিকিৎসার জন্যে নিয়ে যাওয়া হয় পর্তূগালের এক ক্লিনিকে। যদিও প্রথমের দিকে এই অভিনেত্রীকে ভর্তি নিতে চাননি ক্লিনিক কর্তৃপক্ষ। পরে অবশ্য তাঁকে ভর্তি নেওয়া হয়। এতো দুখের দিনেও তাঁর পাশে একজনকেই পেয়েছেন র‍্যাচেল, তিনি হলেন স্বামী রড এডমন্ডসন। তাই হয়তো র‍্যাচেল দশ বছর ধরে এমন রোগের সঙ্গে যুদ্ধ করেও বেঁচে থাকতে চান।
র‍্যাচেলের স্বামী
দশ বছর ধরে মার্কিন অভিনেত্রী র‍্যাচেল Anorexia Nervosa নামের একটি অসুখটির সঙ্গে প্রাণপণ যুদ্ধ করে যাচ্ছেন। এখানে পাঠকদের জানিয়ে রাখা ভালো, স্ত্রীর দুঃসময়ে পাশে থাকার জন্যে এডমন্ডসন নিজের পেশাকে বিসর্জন দিয়েছেন স্বেচ্ছায়। আর সম্পূর্ণ সময় স্ত্রীর সত্যিকারের প্রিয়বন্ধুটি হয়ে আজও পাশে আছেন ২৪ ঘন্টাই। র‍্যাচেল বলেছেন, ‘আমি যখন অসুস্থ হলাম, তখন আমার স্বামী খুব চিন্তিত হয়ে পড়লো। কারণ চিকিৎসায় আমার শরীরের সঙ্গে সঙ্গে মস্তিষ্ক ঠিকঠাক সাড়া দিচ্ছিলো না। কিন্তু ও-আমাকে সবসময় সাহস জুগিয়ে গেছে। আর সর্বক্ষণ আনন্দে রেখেছে। আমাকে আনন্দ দেওয়ার জন্যে কি না করেছে ও’! চিকিৎসকরাও র‍্যাচেলকে জানিয়েছেন, ‘রড এডমন্ডসন যদি তোমার পাশে না থাকতো তাহলে এতদিন হয়তো তোমাকে বাঁচিয়েই রাখাই যেতনা’।
Read More: শাহরুখ কন্যা সোহানার ছবির নিচে নোংরা ভাষায় মন্তব্য!

Check Also

রাশা ট্যান্ডন

রবীনা ট্যান্ডনের মেয়ের ভেতর ১৩ বছর বয়সেই সেলিব্রেটির ছায়া

সবার খবর, বিনোদন ডেস্ক: ৯০ দশকের সবচেয়ে আলোচিত অভিনেত্রী ছিলেন রবীনা ট্যান্ডন।। তাকে অনেকেই মাস্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *