Breaking News
Home / বিনোদন / ইশা আম্বানি বলিউডের যে অভিনেতাকে পছন্দ করেন

ইশা আম্বানি বলিউডের যে অভিনেতাকে পছন্দ করেন

সবার খবর, ওয়েব ডেস্ক: ভারতের প্রখ্যাত ব্যবসায়ী মুকেশ আম্বানি নিজের কঠোর পরিশ্রম ও প্রতিভাকে একটি ভিন্ন স্তরে নিয়ে গেছেন। মুকেশ আম্বানি সকলের কাছে সফল ব্যবসায়ী এবং লাইফস্টাইলের কারণে বেশি পরিচিত। কিন্তু আজ আমরা তাদের কন্যা ইশা আম্বানি সম্পর্কে আপনাদের বলব। ইশা আম্বানি খুব সুন্দর এবং স্টাইলিশ একজন তরুণী, এই কারণেই অনেকে তাকে পছন্দ করে থাকেন।
অমিতাভ বচ্চন
কিন্তু আজ আমরা এমন একজন বলিউড অভিনেতা সম্পর্কে বলতে চলেছি যাকে ইশা অম্বানি খুব পছন্দ করেন। এই অভিনেতা আর কেউ নন বলিউডের বিখ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন। অমিতাভ বচ্চনকে বলিউডের সবচেয়ে জনপ্রিয় এবং সুদর্শন অভিনেতা বলে মনে করা হয়। ইশা আম্বানি টুইটারে ১০ জন মানুষকে ফলো করেন, যার মধ্যে রয়েছেন বলিউডের সুপারস্টার অমিতাভ বচ্চনও।
অমিতাভ বচ্চন
ইশা আম্বানি, অমিতাভ বচ্চনের সিনেমা ও অভিনয়কে অনেক বেশি ভালোবাসেন। কিছুদিন আগে খবরে প্রকাশ হয় ইশা আম্বানি তাঁর কেরিয়ার বলিউডে শুরু করতে চলেছেন। তবে তিনি অভিনেত্রী হিসেবে অভিষেক করতে চলেছেন তা কিন্তু নয়। তিনি প্রযোজক হিসেবে তার প্রথম ছবি প্রযোজনা করবেন বলে শোনা গেছে। এই সিনেমাতে নায়ক হিসেবে অভিনয় করবেন অক্ষয় কুমার। অক্ষয়ের বিপরীতে সিনেমাটিতে অভিনয় করবেন পরিণীতি চোপড়া। সম্ভবত সিনামাটি ২২ অক্টোবর ২০১৯-এ মুক্তি পাবে। এখন দেখার বিষয় ইশা আম্বানির বলিউড যাত্রা কেমন হয়? ইশা কি পারবেন বলিউডে সফল হতে? এই সকল প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে সকলের মনে।
কিছুদিন আগেই তার এনগেজমেন্ট সম্পন্ন হয়েছে আনন্দ পিরামলের সঙ্গে।
Read More: ভারতের টম ক্রুজ ববি দেওলের ছেলে , বলছেন অনেকেই

Check Also

বলিউড তারকারা

বলিউড তারকারা স্কুল জীবনে কেমন ছিলেন দেখতে?

সবার খবর, বিনোদন ডেস্ক: আমাদের যতই বয়স হোক না কেন প্রতিদিন একবার ছোটবেলার কথা, স্কুলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *