Breaking News
Home / জাতীয় / কেরালার বন্যা দুর্গতদের পাশে বলিউড স্টাররা

কেরালার বন্যা দুর্গতদের পাশে বলিউড স্টাররা

সবার খবর, ওয়েব ডেস্ক: বন্যার মধ্যে পড়ে কেরলের মানুষ হাবুডুবু খাচ্ছেন। প্রতিদিনের জীবন যাত্রা যেন স্তব্ধ। চারিদিকে হাহাকার। কিভাবে বাচা যায় তার পথ খুঁজতে গিয়ে যেন দিশেহারা কেরালার আমজনতা। ইতিমধ্যেই বিভিন্ন রাজ্য থেকে দেশ সকলেই সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে কেরালার বন্যা পীড়িতদের দিকে। আবার অন্যদিকে বলিউডের স্টার অমিতাভ বচ্চন, শাহরুখ খান, অনুষ্কা শর্মা, বরুণ ধাওয়ান, এ আর রহমান ও জ্যাকলিন ফার্নান্ডেজ সকলেই এগিয়ে এসেছেন কেরালার বন্যা দুর্গতদের বাচানোর জন্যে।
অমিতাভ বচ্চন
অমিতাভ বচ্চন: আমিতাভ বচ্চন টুইট করে বলেন ‘কেরালাতে লাগাতার বৃষ্টির ফলে ভয়ানক রূপ ধারণ করেছে বন্যা পরিস্থিতি। আমদের সকলের যত টুকু সাহায্য করার সামর্থ্য আছে তা করা উচিত। আমিও করেছি। আপনাদেরও করা উচিত।’
শাহরুখ খান
শাহরুখ খান: শাহরুখ খানের মীর ফাউন্ডেশান বন্যা পীড়িতদের মাঝে কাজ করছে এমন একটি সংস্থাকে ২১ লক্ষ টাকা দান করেন।
জ্যাকলিন ফার্নান্ডেজ
জ্যাকলিন ফার্নান্ডেজ: জ্যাকলিন ফার্নান্ডেজ ৫ লক্ষ টাকা দান করেন এক এনজিও ‘হ্যাবিট্যাট ফর হিউম্যানিটি ইন্ডিয়াস কেরালা ফ্লাড রিলিফ প্রোগ্রাম’-এ। তিনি এক বার্তায় বলেন, আমি খুব কষ্ট পেয়েছি মানুষের এমন দুর্দশা দেখে। আমার হৃদয় শুধু কেঁদে উঠছে ওই সব বন্যা-দুর্গত মানুষদের কথা চিন্তা করে। অভিনেত্রী তাঁর শুভাকাঙ্খী, বন্ধুদের বন্যা পীড়িতদের পাশে দাঁড়ানোর জন্যে অনুরোধ করেন।
প্রীয় দর্শন
অক্ষয় কুমার ও প্রীয়দর্শন: অক্ষয় কুমার ও পরিচালক প্রীয়দর্শন তাঁদের চেক মুখ্যমন্ত্রীর হাতে তুলে দেন। প্রীয়দর্শন এক বার্তায় বলেন, আসুন কেরালাকে আবার তার নিজেস্ব ঢঙে ফিরিয়ে আনি। এখানে কোনো জাতি, ধর্ম নেই আছে শুধু মানবতা। আসুন কেরালাকে বাচানোর জন্যে একজোট হয়ে কাজ করি।
এছাড়াও অন্যান্য বলিউড কলাকুশলীরাও নিজেদের সাধ্যমত চেষ্টা করেছেন কেরালা বন্যা পীড়িতদের সাহায্য করার জন্য।
Read More: নিক জোনাসের অষ্টম প্রেমিকা প্রিয়াঙ্কা চোপড়া! পূর্বে এই সাত মহিলার সাথে গড়েছেন সম্পর্ক

Check Also

বিশ্বের ৮০০০ ছাত্রকে পিছনে ফেলে ১৬ বছরের ভারতীয় জিতলো ২.৯ কোটি টাকা

সবার খবর, ওয়েব ডেস্ক: মাত্র ১৬ বছর বয়সে চার লক্ষ আমেরিকান ডলার, ভারতের মুদ্রায় যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *