Breaking News
Home / বিনোদন / নিক জোনাসের অষ্টম প্রেমিকা প্রিয়াঙ্কা চোপড়া! পূর্বে এই সাত মহিলার সাথে গড়েছেন সম্পর্ক

নিক জোনাসের অষ্টম প্রেমিকা প্রিয়াঙ্কা চোপড়া! পূর্বে এই সাত মহিলার সাথে গড়েছেন সম্পর্ক

সবার খবর, বিনোদন ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের সম্পর্ক আজকাল প্রায়ই সংবাদ শিরোনামে দেখতে পাওয়া যায়। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের রসায়নের দেখে এটি পরিষ্কারভাবে অনুমান করা যেতে পারে যে এই দুইজনের মধ্যে গভীর প্রেম আছে বর্তমানে। প্রিয়াঙ্কা চোপড়ার চেয়ে নিক জোনাসের বয়স প্রায় ১০ বছর কম। তবে আপনারা অবাক হবেন শুনে যে প্রিয়াঙ্কা চোপড়ার আগে নিক জোনাস সাতটি আলাদা আলাদা মহিলার সাথে ডেট করেছেন এবং তা প্রকাশ্য মিডিয়াতেও এসেছে। চলুন জেনে আসি কোন কোন মহিলার সঙ্গে নিকের সম্পর্ক ছিল।
মাইলী সাইরাস
১. মাইলী সাইরাস: নিক জোনাস এবং মাইলী সাইরাসকে ২০০৬-২০০৭ এ ডিজনির পাওয়ার দম্পতি হিসেবে বিবেচনা করা হলেও, এক বছরের মধ্যে তাদের সম্পর্ক ভেঙে যায়।
সেলেনা গোমেজ
২. সেলেনা গোমেজ: ২০০৭ সালে মাইলী সাইরাসের থেকে আলাদা হওয়ার পর, নিক জোনাস লস এঞ্জেলেস এর বিখ্যাত পপ গায়িকা সেলেনা গোমেজের সাথে ডেটিং শুরু করেন, কিন্তু তাদের মধ্যেও সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি।
কোর্টনি গ্যালি্য়ানো
৩. কোর্টনি গ্যালিয়ানো: নিক জোনাস ও কোর্টনি গ্যালিয়ানো কখনই তাদের সম্পর্কের কথা স্বীকার করেননি। কিন্তু এক সময় মিডিয়া তাদের সম্পর্কের খবর খুব প্রচার করেছিল।
নিকোল অ্যান্ডারসন
৪. নিকোল অ্যান্ডারসন: নিক জোনাস এবং নিকোল অ্যান্ডারসন একটি ড্রামাতে ভালোবাসায় মগ্ন জুটির অভিনয় করেছিলেন। পরবর্তীতে এই ভালোবাসা রিয়্যাল লাইফেও দেখা যায়। কিন্তু আগের সম্পর্কগুলির মতো এই সম্পর্কও বেশি দিন টিকসই হয়নি।
সেমেন্থ বক্স
৫. সেমেন্থ বক্স: নিক জোনাস ও সেমেন্থ বক্স এক সাথে লেস মিজারেবল-এ কাজ করেন। পরবর্তীতে তাদের মধ্যে অ্যাফেয়ারও শুরু হয়ে যায়। যত তাড়াতাড়ি এই সম্পর্ক তৈরি হয়েছিল ঠিক তত তাড়াতাড়িই এই সম্পর্ক ভেঙেও জায়।
ডেল্টা গুড্রাম
৬. ডেল্টা গুড্রাম: নিক জোনাস এবং অস্ট্রেলিয়ান গায়িক ডেল্টা গুড্রাম প্রায় ১০ মাস একে-অপরকে ডেট করেন। ডেল্টা গুড্রামও প্রিয়াঙ্কা চোপড়ার মতো ১০ বছরের বড়ো ছিলেন।
কেন্ডাল জিন্নার
৭. কেন্ডাল জিন্নার: কেন্ডাল জিন্নারের সঙ্গে নিক জোনাসের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেন। কিন্তু তাদের এই সম্পর্কও বেশি দিন চলেনি।
প্রিয়াঙ্কা চোপড়া
৮. প্রিয়াঙ্কা চোপড়া: বর্তমানে প্রাক্তন মিস ইউনিভার্স প্রিয়াঙ্কা চোপড়ার হাত ধরেছেন নিক জোনাস। এখন দেখার বিষয় তাদের সম্পর্ক মধুময় হয় কি না?
Read More: টাইগার আর দিশা পাটানি এক ফ্ল্যাটেই বসবাস করছেন?

Check Also

বলিউড তারকারা

বলিউড তারকারা স্কুল জীবনে কেমন ছিলেন দেখতে?

সবার খবর, বিনোদন ডেস্ক: আমাদের যতই বয়স হোক না কেন প্রতিদিন একবার ছোটবেলার কথা, স্কুলের …