Breaking News
Home / বিনোদন / পুজোর আগেই মুক্তি পাবে ‘ দেবী ’? বেরলো এই ছবিতে মমতাজের গাওয়া গান

পুজোর আগেই মুক্তি পাবে ‘ দেবী ’? বেরলো এই ছবিতে মমতাজের গাওয়া গান

সবার খবর, বিনোদন ডেস্ক: বাংলা ছবি দর্শকদের কাছে তাহলে কি এটি একটি অ্যাডভান্স পুজো গিফট? সেটা ধরে নেয়া যেতেই পারে। আত্মপ্রকাশ করল ‘দেবী’ ছবির গান। এই ছবির গান এই প্রথম আত্মপ্রকাশ করল। ‘দেবী’ ছবিটি প্রযোজনা করেছেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী জয়া আহসান। জয়া ভারত বাংলাদেশ দুই দেশেই সমান জনপ্রিয় তার অভিনয়ের মুন্সিয়ানার জন্যে।‌ যে-কোনো চরিত্রকে অনন্য মাত্রা দেন ইন্দো-বাংলার এই সাহসী অভিনেত্রী, মনে করেন দুই দেশের চলচ্চিত্র বিশ্লেষকরা। তাদের আরো মন্তব্য, আসলে শিল্প ও শিল্পীকে কোনও একটি দেশের সীমারেখায় আঁটকে রাখা যায় না। তারা সার্বজনীন। জয়া আহসানও তেমনই একজন দক্ষ বাংলা চলচ্চিত্র অভিনেত্রী। ওঁ-নির্দিষ্ট একটি দেশের মধ্যিখানে আঁটকে নেই। তার শিল্পসত্তার স্ফূরণ এসে পড়েছে এদেশেও।
জয়া হাসান
এই প্রথমবার জয়া প্রযোজনায় এসেছেন। ‘দেবী’ ওঁর প্রথম প্রযোজিত ছবি। ছবিটির পরিচালক অনম বিশ্বাস। অনামেরও এটি প্রথম পরিচালিত ছবি। আর বাংলা ছবি দর্শকরা বরাবরই নতুনদের কাজকে সাদরে গ্রহণ করেছেন, এমন উদাহরণ অতীতের পাতা উল্টোলেই দেখা যাবে। ছবিটির মিউজিক ডিরেকশন দিয়েছেন প্রীতম হাসান।

প্রীতমের ডিরেকশনে এই ছবিতে গান গেয়েছেন, জনপ্রিয় লোকসংগীত শিল্পী মমতাজ বেগম। মমতাজের গাওয়া অসংখ্য লোকসংগীত দুই বাংলার সাধারণ দর্শকদের মনে পূর্বেও অনেকবারই জায়গা করে নিয়েছে তুমুলভাবে। সদ্য রিলিজ হওয়া ‘দোয়েল পাখি কন্যারে’ গানটি গেয়েছেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী। তাঁর গাওয়া গান নিয়ে অত্যন্ত আশাবাদী ‘দেবী’-র প্রযোজক জয়া আহসান। জয়া মনে করেন, মমতাজ বেগম একজন সত্যিকারের লোকসংগীত শিল্পী। তিনি মাটির গানই গান, প্রাণের স্পর্শ দিয়ে। জয়া আরও জানান, ‘এমনিতেও ব্যক্তি জীবনে আমার কাছে লোকসংগীতের স্থান অনেক উপরে’।
জনপ্রিয় উপন্যাসিক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে ‘দেবী’ ছবিটি বানিয়েছেন তরুণ চলচ্চিত্র পরিচালক অনম বিশ্বাস।‌ ছবিটিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, জয়া আহসান, ইরেশ জাকির, অনিমেষ আইচ, শবনাম ফারিয়া প্রমূখ অভিনেতা ও অভিনেত্রীরা। ‘দেবী’-তে রানু চরিত্রটিতে অভিনয় করেছেন প্রযোজক অভিনেত্রী জয়া নিজেই। এছাড়াও এই ছবিতে আরেক জনপ্রিয় চরিত্র ‘মিসির আলি’। মিসির আলি চরিত্রে দেখা যাবে অভিনেতা চঞ্চল চৌধুরীকে।

এখন পর্যন্ত যা খবর, সব ঠিকঠাক চললে, এবার পূজোতেই বাংলা ছবির দর্শকরা পেতে চলেছেন জয়া আহসানের প্রযোজনায় ও অভিনীত ছবি দেবী।
আরও পড়ুন: হঠাৎ করে শক্তিমান সিরিয়ালটি বন্ধ হয়ে যাওয়ার কারণ কি?

Check Also

অরজুন কাপুর

আলিয়া ভাটকে চুমু খাওয়ার কথা ভোলার নয়: অর্জুন কাপুর

সবার খবর, বিনোদন ডেস্ক: আলিয়া ভাটকে নিয়ে এবার অপকট বনি কাপুরের ছেলে অর্জুন কাপুর। মহেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *