Breaking News
Home / খেলার খবর / চতুর্থ টেস্টে ভারতের লজ্জাজনক হার , এই পাঁচ ক্রিকেটার দায়ী

চতুর্থ টেস্টে ভারতের লজ্জাজনক হার , এই পাঁচ ক্রিকেটার দায়ী

খেলার খবর: ভারতে ইংল্যান্ডের মধ্যে চতুর্থ টেস্টে ভারতকে লজ্জাজনক হার -এর সামনাসামনি হতে হয়। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ৩-১ এ পিছিয়ে পড়লো ভারত। ফলে ভারতীয় ক্রিকেট টিম হেরে গেল এই টেস্ট সিরিজও। যখন ভারতীয় দলের সামনে ২৪৫ রানের লক্ষ্যমাত্রা ছুড়ে দিয়েছিল ইংল্যান্ড দল তখনই বোঝা যাচ্ছিল ভারতের এই টেস্ট ম্যাচ বাঁচানো খুবই কঠিন হয়ে পড়বে। কিন্তু ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও অজিঙ্কা রাহানের দুর্দান্ত ব্যাটিংয়ের সুবাদে কিছুটা ফাইট ছুঁড়ে দিতে সক্ষম হয় ভারতীয় ক্রিকেট দল। এই দুজনের ব্যাটিং এর ওপর নির্ভর করে ভারতীয় দল স্বপ্ন দেখছিল টেস্ট ম্যাচটি জেতার। কিন্তু অন্যান্য ব্যাটসম্যানদের ব্যর্থতার কারণে সেটা আর সম্ভব হয়নি। প্রায় প্রত্যেক ব্যাটসম্যানই দায়িত্বজ্ঞানহীনভাবে ব্যাটিং করেন দ্বিতীয় ইনিংসে।
কেএল রাহুল
১. কেএল রাহুল ৭ বল খেলে ০ রান করেন। ব্রডের বল খেলার জন্য কেএল রাহুল প্রস্তুতই ছিলেন না। ফলে নিচু হওয়া বলে ব্যাট ছোঁয়াতে গিয়ে স্ট্যাম্পে ডেকে নিয়ে আসেন বলকে।
শিখর ধাওয়ান
২. শিখর ধাওয়ান এ ম্যাচে দুর্দান্ত শুরু করেছিলেন। তিনি ২৯ বলে ১৭ রানে ব্যাটিং করছিলেন। দেখে মনে হচ্ছিল শিখর ধাওয়ান উইকেটে জমে গেছেন। কিন্তু দ্রুততার সাথে রান তুলতে গিয়ে তার উইকেটও হারান তিনি এবং ভারতকে জটিল পরিস্থিতির মধ্যে ফেলে দেন।
রিষভ পান্ত
৩. রিষভ পান্ত যেভাবে ব্যাটিং করছিল তা দেখে মনে হচ্ছিল তিনি টি-টুয়েন্টি ম্যাচ খেলেছেন। তার ব্যাটিং থেকে পরিষ্কার বোঝা যাচ্ছিল অভিজ্ঞতার অনেক অভাব তার।
হারদিক পান্ডিয়া
৪. হার্দিক পান্ডিয়া এই ম্যাচে বল হাতে দুর্দান্ত ভাবে সফল। কিন্তু দ্বিতীয় ইনিংসে মাত্র ৭ বল খেলে ০ রানে প্যাভিলিয়নের পথে হাঁটা ধরেন।
পূজারা
৫. পুজারা প্রথম ইনিংসে ১৩২ রানে অপরাজিত থাকেন। ফলে পিচ সম্পর্কে অনেকটাই অবগত ছিলেন তবুও দ্বিতীয় ইনিংসে ভালো কিছু করে দেখাতে পারলেন না তিনি।তিনি মাত্র পাঁচ রান করে আউট হয়ে যান।
Read More: ভারতীয় ক্রিকেটাদের বিয়ের কার্ড, যা আপনি হয়তো আগে দেখেননি

Check Also

৩৬০ ডিগ্রী বোলার

৩৬০ ডিগ্রী বোলিং অ্যাকশন নিয়ে চুড়ান্ত বিতর্ক। ব্যাটসম্যান কেনো সুইচ হিট মারে?

সবার খবর, স্পোর্টস ডেস্ক: সম্প্রতি সিকে নাইডু ট্রফিতে ইউপির বাঁহাতি স্পিনার শিবা সিং ৩৬০ ডিগ্রী …