Breaking News
Home / খেলার খবর / সৌরভ গাঙ্গুলীর বিয়ের কিছু না দেখা ছবি

সৌরভ গাঙ্গুলীর বিয়ের কিছু না দেখা ছবি

সবার খবর, ওয়েব ডেস্ক: ভারতের জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী ও তার স্ত্রী ডোনা গাঙ্গুলী বিয়ের কিছু দুষ্প্রাপ্য ছবি আমরা দেখতে চলেছি। সকলের প্রিয় দাদা নামে পরিচিত সৌরভ গাঙ্গুলী আজও ক্রিকেট সাথে অঙ্গাঙ্গিভাবে জড়িত আছেন। তিনি ভারতীয় ক্রিকেটকে অন্য মাত্রায় নিয়ে গেছিলেন। মাঝে মাঝেই দাদাকে ধারাভাষ্য দিতে দেখা যায়।
সৌরভ গঙ্গোপাধ্যায়সৌরভ গাঙ্গুলী
ক্রিকেট সম্পর্কে তার প্রতিটি কথাই খুব মূল্যবান হিসেবে ধরা হয়। কারণ বিশ্বের তাবড় তাবড় ক্রিকেটাররা একথা স্বীকার করেন সৌরভ গাঙ্গুলী ভারতকে সঠিক ক্রিকেট টা শিখিয়েছেন। দাদার হাত ধরেই ভারতীয় ক্রিকেট পেয়েছে অনেক তারকা ক্রিকেটারকে। যেমন যুবরাজ সিং, জাহির খান, বীরেন্দ্র শেবাগ, হরভজন সিং, মহেন্দ্র সিং ধোনির মতো বিখ্যাত সব ক্রিকেটারকে।
সৌরভদাদা
সৌরভ গাঙ্গুলী একটি বিত্তশালী পরিবার থেকে উঠে এসেছেন। তাকে প্রীন্স অফ ক্যালকাটা বলা হয়। তাদের একটা রাজপ্রসাদের মতো বাড়ি আছে। সৌরভের স্ত্রীর ডোনা ছিলেন তার প্রতিবেশী। তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হতে বেশী দেরী হয়নি।
সৌরভ ও ডোনাসৌরভ ও তাঁর মেয়ে
সৌরভ গাঙ্গুলীর ১৯৯৬-এর ইংল্যান্ড সফরের আগেই বিয়ের প্রস্তাব দেন ডোনাকে। আগস্ট মাসে তাদের কোর্ট ম্যারেজ সম্পন্ন হয়। ১৯৯৭ সালের ফেব্রুয়ারি মাসে দুজনের পরিবারের সামনে বিয়ের সমস্ত অনুষ্ঠান সম্পন্ন হয়। ডোনার একটি নাচের স্কুল আছে যেখানে সকলকে নাচ শেখানো হয়। ডোনা খুবই ভদ্র মহিলা। তার প্রশংসা সকলেই করে থাকেন।
সৌরভ ও তাঁর স্ত্রী
ডোনা এবং সৌরভ গাঙ্গুলীর একটি মেয়ে আছে যার নাম সানা গাঙ্গুলী।
দঃ আফ্রিকার কাছে নয় সৌরভের কাছে বিরাটের হার

Check Also

৩৬০ ডিগ্রী বোলার

৩৬০ ডিগ্রী বোলিং অ্যাকশন নিয়ে চুড়ান্ত বিতর্ক। ব্যাটসম্যান কেনো সুইচ হিট মারে?

সবার খবর, স্পোর্টস ডেস্ক: সম্প্রতি সিকে নাইডু ট্রফিতে ইউপির বাঁহাতি স্পিনার শিবা সিং ৩৬০ ডিগ্রী …