Breaking News
Home / বিনোদন / আলিয়া ভাটকে চুমু খাওয়ার কথা ভোলার নয়: অর্জুন কাপুর

আলিয়া ভাটকে চুমু খাওয়ার কথা ভোলার নয়: অর্জুন কাপুর

সবার খবর, বিনোদন ডেস্ক: আলিয়া ভাটকে নিয়ে এবার অপকট বনি কাপুরের ছেলে অর্জুন কাপুর। মহেশ ভাট কন্যা আলিয়া ইতিমধ্যেই বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের নিচে জমি শক্ত করে নিয়েছেন, তা এখন বলাই যায়। এই বলিউড অভিনেত্রীর ফলোয়ার্স দিনের দিন বেড়েই চলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। অভিনয় তো বটেই আলিয়া সৌন্দর্য দিয়েও ফলোয়ার্স তৈরি করছে বলে অনেক চলচ্চিত্র বিশেষজ্ঞ দের অভিমত। তারা মনে করেন, এই তরুণী অভিনেত্রীর চোখ ও হাসির মধ্যে এক অদ্ভুত সৌন্দর্যের ম্যাজিক লক্ষ করা যায়। সে ম্যাজিকের কাছেই দর্শকরা মোহগ্রস্ত হয়ে পড়েন। চলচ্চিত্র বিশেষজ্ঞদের এমন মন্তব্যের যৌক্তিকতা সম্পর্কে অনেকেই দ্বিমত পোষণ করেছেন। প্রশ্ন আলিয়া তাহলে কি শুধুই সৌন্দর্য দিয়ে টিকে আছেন ইন্ডাস্ট্রিতে? অভিনয় দক্ষতার কিছুই নেই তার? না এটা তারা বিশ্বাস করেন না।
আলিয়া অর্জুন
সম্প্রতি একটি সাক্ষাৎকারে বনি পুত্র আলিয়াকে ‘বেস্ট কিষার’ হিসেবে আখ্যায়িত করেছেন। ‘ইশাকজাদে’ সিনেমার মাধ্যমেই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন বনি কাপুর পুত্র অর্জুন। এই সিনেমাতে ঠোঁটে ঠোঁট রাখতে দেখা যায় পরিনীতি চোপড়ার সঙ্গে। পরবর্তীতে তাকে সাংবাদিকরা প্রশ্ন করেন আলিয়া না পরিনীতি কে বেশি সাবলীল চুম্বন দৃশ্যের সময়। তিনি জানান, দুজনেই আলাদা বৈশিষ্ট্যের অভিনেত্রী। চুম্বন দৃশ্যের কথা বলতে গেলে আলিয়ার সাথে টু-স্টেট সিনেমাতে যে দৃশ্যটি করা হয়েছিল তা কোনদিন ভোলার নাই। তাই তিনি তাকেই চুম্বনদৃশ্যে এগিয়ে রাখতে চান। আলিয়ার গায়ে ‘বেস্ট কিসার’-এর তকমাটাও সেটে দেন অর্জুন।
পরিনীতি
আলিয়া এখন ব্যস্ত ব্রহ্মাস্ত্র সিনেমাটির নিয়ে। ছবিটি মুক্তি পাওয়ার কথা ২০১৯-এ। ছবিটিতে আলিয়ার সঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চনকেও।
আরও পড়ুন: ভালোবাসার সম্পর্ক টিকিয়ে রাখতে যা যা করবেন

Check Also

বলিউড তারকারা

বলিউড তারকারা স্কুল জীবনে কেমন ছিলেন দেখতে?

সবার খবর, বিনোদন ডেস্ক: আমাদের যতই বয়স হোক না কেন প্রতিদিন একবার ছোটবেলার কথা, স্কুলের …