Breaking News
Home / জানা অজানা / দুবাইয়ের যে হোটেলে শ্রীদেবী মারা গেছেন তার ভাড়া শুনলে আঁতকে উঠবেন

দুবাইয়ের যে হোটেলে শ্রীদেবী মারা গেছেন তার ভাড়া শুনলে আঁতকে উঠবেন

সবার খবর, ওয়েব ডেস্ক: বলিউডের কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী আজ আমাদের মধ্যে আর নেই। দুবাইয়ের এক হোটেলে বাথটাবে ডুবে তার মৃত্যু হয়। হঠাৎ করে তার মৃত্যুতে শুধুমাত্র তার পরিবার বা বলিউড নয় সকল ভক্তদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছিল। আমরা সকলেই জানি, শ্রীদেবী দুবাইয়ে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। যেখানে বিয়ের অনুষ্ঠান শেষে এক হোটেলে উঠেছিলেন তিনি। আজকে আমরা জানবো সেই হোটেলের ভাড়া কতো?
দুবাইয়ের হোটেল ভাড়া
দুবাইয়ের এই হোটেলটির নাম জুমেইরা এমিরেটস টাওয়ার। হোটেলটির অপর নাম এমিরেটস টাওয়ার টু। এই সুসজ্জিত হোটেলটি সকল বলিউড সেলিব্রেটিদের পছন্দের যায়গা। বেশিরভাগ বলিউড কলাকুশলীরা এই হোটেলে অবস্থান করে থাকেন। জুমেইরা এমিরেটস টাওয়ার পৃথিবীর সুন্দর ও আকর্ষনীয় হোটেলগুলির মধ্যে একটি। জুমেইরা এমিরেটস টাওয়ার ছাপান্ন তলা। এটি পৃথিবীর ৪৮তম উচ্চতম বিল্ডিং। জুমেইরা ইন্টারন্যাশনাল গ্রুপ এই হোটেলটি নির্মান করেন। হোটেলে 400 টি ঘর আছে।
জুমেরা এমিরেটস টাওয়ার
যদি জুমেইরা এমিরেটস টাওয়ারের ভাড়া ধরা হয় তবে সামান্য ডিলাক্স রুমের ভাড়া 30 হাজার টাকার কাছাকাছি। এক্সিকিউটিভ রুমের জন্য একদিনের ভাড়া 42 হাজার টাকা প্রায়। এবং প্রেসিডেন্সিয়াল রুমের একদিনের ভাড়া প্রায় 1 লক্ষ 40 হাজার টাকা। যা সাধারণ মানুষের সাধ্যের বাইরে।
এই হোটেলে গেলে আপনি যেসব সুযোগ সুবিধা পাবেন তার মধ্যে আছে সুইমিং পুল, স্পা, ফিটনেস সেন্টার, জিম, ছাড়াও ডাইনিং ও নাইট লাইফ ভেন্যু। ওয়াটার পার্ক-এর সাথে প্রাইভেট বীচও পেয়ে যাবেন এই হোটেলে উঠলে।
আরও পড়ুন: যেই বাচ্চাকে রবীনা সেট থেকে বের করে দিয়েছিলেন, তিনিই আজ সুপারস্টার: এটাই বোধ হয় সফলতা

Check Also

নেতাজি ও হিটলার

একজন রিয়েল হিরো নেতাজি সুভাষচন্দ্র বসু: যাঁর সামনে হিটলারও মাথা নত করেছিলেন

সবার খবর, নিজেস্ব ডেস্ক: ফ্রান্সে যেমন নেপোলিয়ন বোনাবার্ট, ইতালির মুসোলিনি এবং তুরস্কের মুস্তফা কামালপাশা ঐতিহাসিক …