Breaking News
Home / বিনোদন / ছবিগুলি দেখার পর আপনি সালমান খানের ভক্ত হয়ে যাবেন। সালমানের মতো দরদী কেউ নেই

ছবিগুলি দেখার পর আপনি সালমান খানের ভক্ত হয়ে যাবেন। সালমানের মতো দরদী কেউ নেই

সবার খবর, ওয়েব ডেস্ক: সালমান খান তাঁর অভিনয় দিয়ে সকল ভারতীয়দের মন তো জয় করেছেনই। তাছাড়াও অভিনয়ের বাইরেও সালমান খানের বিভিন্ন সমাজ সেবা মূলক কাজ সম্পর্কে সকলে নিশ্চয় জানেন। তিনি গরীবের দরদী। কিছুদিন আগে প্রিয়াঙ্কা চোপড়া তার সাথে অভিনয় না করার জন্য কেআরকে নামের অভিনেতা সালমান খানের ওপর সকল দোষ চাপিয়ে দেন। কেআরকে অভিযোগ করেন সালমান খান এমন কোন অভিনেত্রীর সঙ্গে কাজ করতে পছন্দ করেন না যে রিলেশানে আছেন। কিন্তু এই ছবিগুলো দেখার পর কেআরকে নিশ্চয় আফসোস করবেন।
সালমান


সালমান খান বলিউডের এমন একজন অভিনেতা যিনি তাঁর আয়ের 90 শতাংশ দান করে দেন। কিন্তু তবুও মানুষরা এসবের ভুল ব্যাখ্যা করে থাকেন। সালমান খান এসবের উত্তর দিয়েছেন মুখের উপরেই। তিনি বলেন, ‘মানুষ করলে চ্যারিটি আর আমি করলে পাবলিসিটি’।
সালমান খান

আজকের দিনে দাঁড়িয়ে ভারতের লক্ষ্য লক্ষ্য মানুষ সালমান খানের উপর ভরসা করে থাকেন। হাজারো পরিবার প্রার্থনা করেন সালমান খানের ভালোর জন্যে।
সালমান খানের চ্যারিটি


চ্যারিটি তো সকলেই করেন কিন্তু সালমান খানের চ্যারিটি একটি স্বপ্ন, বেঁচে থাকার আশা। সালমান খানের সাধ্যমত লক্ষ লক্ষ বাচ্চার শিক্ষা এবং অন্যান্য সাহায্য করে থাকেন। এছাড়াও পেশার জায়গা থেকেও বিভিন্ন কলাকুশলীকে হাত ধরে উপরে টেনে নিয়ে এসেছেন। যারা আজ দাপটের সঙ্গে বলিউডে কাজ করে চলেছেন। এতে কোন দ্বিমত নেই যে সালমান খানের মতন মানুষ এসময় খুঁজে পাওয়া খুব মুশকিল।
আরও পড়ুন: URI | Official Teaser । দেখুন সার্জিক্যাল স্ট্রাইকের ওপর নির্মিত ছবির টিজার

Check Also

ছয় বছর পর করিনা কাপুর জানালেন কেনো সইফ আলী খানকে বিয়ে করেছিলেন

সবার খবর, ওয়েব ডেস্ক: বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেবোকে চেনেন না এমন মানুষ কমই আছেন। আসলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *