Breaking News
Home / খেলার খবর / সাকিব বললেন এত খারাপ পরিস্থিতির মুখোমুখি হতে হবে তা বুঝতে পারিনি

সাকিব বললেন এত খারাপ পরিস্থিতির মুখোমুখি হতে হবে তা বুঝতে পারিনি

সবার খবর, স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ দলের অলরাউন্ডার সাকিব আল হাসান এশিয়া কাপের মাঝপথেই দেশে ফিরে এসেছিলেন। সে কারণেই এশিয়া কাপের ফাইনালে তাকে বাংলাদেশ দলের হয়ে ব্যাট বা বল করতে দেখা যায়নি। টিম ম্যানেজমেন্ট জানাই সাকিব আল হাসানের ম্যাচ খেলতে গিয়ে চোট লাগে হাতে। তারপরেও ভক্তরা অপেক্ষায় ছিলেন হয়তো বা সাকিব আল হাসান ফাইনাল ম্যাচে পুরোপুরি ফিট হয়ে মাঠে নামবেন। কিন্তু তা আর হয়নি। হাসপাতালের বেডে শুয়ে সাকিব আল হাসান ইনস্টাগ্রাম একাউন্টে নিজের ছবি পোস্ট করেন এবং তার ইঞ্জুরি যে খুবই মারাত্মক সে সম্পর্কে মোটামুটি একটা পরিষ্কার ধারণা দেন ভক্তদের।

বাংলাদেশের মানুষের ক্রিকেট ভালোবাসা যে সাকিবকে দেখেই। বাংলাদেশিদের রোল মডেল যে সাকিব আল হাসান। বাংলাদেশ ক্রিকেটের কথা আসলেই শাকিবের কথা আসবেই।

View this post on Instagram

হাতের ব্যাথায় যখন দল ছেড়ে দেশে ফিরছি তখনও বুঝতে পারিনি এত খারাপ পরিস্থিতির সম্মুখিন হতে হবে। দেশে আসার পর প্রচন্ড ব্যাথা অনুভব ও হাত অস্বাভাবিক রকম ফুলে যাওয়ায় দ্রুত হসপিটালে এডমিট হয়ে একটি সার্জারী করাতে হয়েছে। আঙ্গুলের ভেতর ইনফেকশনের ফলে ৬০-৭০ সে: মি: পুঁজ বের করতে হয়েছে। আপনাদের দোয়াই খুব অল্পের জন্য বড় ধরণের বিপদ থেকে এই যাত্রায় রক্ষা পেয়েছি তবে দ্রুতই আরও একটি সার্জারী করাতে হবে। আপনাদের সকলের দোয়া প্রার্থনা করছি। আপনাদের দোয়া ও ভালবাসায় দ্রুত সুস্থ হয়ে বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করতে পারি। ধন্যবাদ..

A post shared by shakib al hasan (@shaki_b75) on


তিনি বাংলাদেশের হয়ে 53 টি টেস্ট ম্যাচ খেলেন। 39.7 গড়ে মোট 5941 রান করেন। এই রান করতে গিয়ে তিনি পাঁচটি শতরানের ইনিংস খেলেন। তার সর্বোচ্চ রান 217। তাছাড়াও বল হাতে 196 টি উইকেট তুলে নেন বিপক্ষ দলের।

সাকিব আল হাসান 192 ওয়ানডে ম্যাচের 181 ইনিংসে মোট 5 হাজার 482 রান করেন। গড় 34.92। ওয়ানডেতে তিনি সাতটি শতরানের ইনিংস খেলেছেন। বল হাতেও সফল এ বাংলাদেশি বেস্ট অলরাউন্ডার। তিনি ওয়ানডেতে মোট 244 উইকেট পান।
তিনি ইনস্টাগ্রাম একাউন্টে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।
আরও পড়ুন: এশিয়া কাপের পরেই সকলকে অবাক করে এই প্রতিভাবান ক্রিকেটার অবসর নিলেন

Check Also

ধোনি বিরাট

বিরাট কোহলি কি ধোনির অবসর ঘোষণা করে দিলেন?

সবার খবর, স্পোর্টস ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি মহেন্দ্র সিং ধোনিকে আগামী টি-টোয়েন্টি …