Breaking News
Home / জাতীয় / ডঃ মনমোহন সিংয়ের অনুপস্থিতি টের পাচ্ছে দেশ: রাজ ঠাকরে

ডঃ মনমোহন সিংয়ের অনুপস্থিতি টের পাচ্ছে দেশ: রাজ ঠাকরে

সবার খবর, ওয়েব ডেস্ক: মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান রাজ ঠাকরে বলেন, ভারতের জনগণ অর্থনৈতিক ব্যাপারে প্রাক্তন প্রধানমন্ত্রী ডঃ মনমোহন সিংয়ের অনুপস্থিতি হাড়ে হাড়ে টের পাচ্ছে। প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের চিন্তা শৈলী ও জ্ঞানের গভীরতা দিয়ে দেশকে অনেক আগে নিয়ে গিয়েছিলেন। বর্তমান সরকারের ওপর রাজ ঠাকরে সরাসরি অভিযোগ করে বলেছেন, অর্থনৈতিক যে কোনো বিষয়ে এই সরকার সঠিক সিদ্ধান্ত নিতে পারছে না। অর্থাৎ সিদ্ধান্তহীনতায় দেশের অর্থনৈতিক কাঠামো ধুঁকছে।
মোদি ও মনমোহন সিং
তিনি আরও বলেন, পর পর দুইবার প্রধানমন্ত্রী ছিলেন ডঃ মনমোহন সিং। তিনি দেশের অর্থনৈতিক সংস্কার ও উদারীকরণের দিকে বেশি করে নজর দিয়েছিলেন।
যখন গুজরাটের মুখ্যমন্ত্রী ছিলেন নরেন্দ্র মোদি, তখন রাজ ঠাকরে তাঁর ভূয়শী প্রশংসা করেছিলেন। ২০১৪ লোকসভা ভোটের আগেও নরেন্দ্র মোদিকে মহারাষ্ট্র নবনির্মাণ সেনা, প্রধানমন্ত্রী পদের জন্য সমর্থন জানিয়েছিল। পরবর্তীতে নোট বন্দি, জি এস টি ও পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির কারণে এমএনএস প্রধান রাজ ঠাকরে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির ব্যাপক সমালোচনা করেন।
রাজ ঠাকরে
তিনি এর আগেও বলেছিলেন, প্রধানমন্ত্রীর মনে রাখা উচিত, তিনি সারা দেশের প্রধানমন্ত্রী। শুধু গুজরাটের নন। এই কথাগুলি তখনই বলেন যখন কেন্দ্র সরকার তরফ থেকে জানানো হয় আহমেদাবাদ টু মুম্বাই প্রথম বুলেট ট্রেন চালু হবে। তারপরেই রাজ ঠাকরে সমস্ত ক্ষোভ উগরে দিয়ে বলেন, মুম্বাই টু আমেদাবাদ বুলেট ট্রেন চালু হওয়ার কোনো মানে আমি দেখছি না। কারণ বুলেট ট্রেন সাধারণত লম্বা দূরত্বেই ব্যবহার করা যেতে পারে। যেমন মুম্বাই থেকে কোলকাতা।
আরও পড়ুন: ভাইরাল হওয়া ছবিগুলির সত্যতা সম্পর্কে কখনও কি জানতে চেষ্টা করেছেন? না জানলে জেনে নিন

Check Also

ড্রাইভিং লাইসেন্স

যাদের ড্রাইভিং লাইসেন্স নেই তাদের জন্যে খুশির খবর শোনালো মোদি সরকার

সবার খবর, ওয়েব ডেস্ক: আমরা সকলেই জানি ভারত সরকার ডিজিটাল ইন্ডিয়া মাধ্যমে অনেক সময় সাপেক্ষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *