Breaking News
Home / বিনোদন / ছয় বছর পর করিনা কাপুর জানালেন কেনো সইফ আলী খানকে বিয়ে করেছিলেন

ছয় বছর পর করিনা কাপুর জানালেন কেনো সইফ আলী খানকে বিয়ে করেছিলেন

সবার খবর, ওয়েব ডেস্ক: বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেবোকে চেনেন না এমন মানুষ কমই আছেন। আসলে বেবো নামে পরিচিত অভিনেত্রী করিনা কাপুর। ছোট নবাব মানে সাইফ আলী খান ও বেবোর জুটিকে বলিউডে সব থেকে পারফেক্ট জুটি হিসেবে ধরা হয়। দুজনেই আবার সিনেমা জগতে বিখ্যাত অভিনেতা অভিনেত্রী। দুজনেই তাদের নিজ নিজ জায়গা থেকে বিখ্যাত সব সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। যা দর্শকদের কাছে খুবই পছন্দের ছিল। উল্লেখ্য ১৬ অক্টোবর ২০০২ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই দুই বলিউড স্টার।
করিনা কাপুর
একটি সাক্ষাৎকারে করিনা কাপুর জানিয়েছেন, যখন তিনি সাইফ আলী খানকে বিয়ে করেন তখন তার কেরিয়ার প্রায় শেষের দিকে। কিন্তু অপরদিকে আমি কেরিয়ারে সাফল্যের শিখরে।
সইফ আলি
তিনি বলেন, আমি বলিউডে সে সময় প্রচুর পরিমাণে ছবির অফার পেতাম। টাকা ছিল। মর্যাদা ছিল এবং বলিউডের সফল অভিনেত্রীদের মধ্যে আমিও একজন ছিলাম। প্রতিবছর প্রায় দু-তিনটি করে ছবি মুক্তি পাচ্ছিল। সিনেমা হলগুলিতে চোখে পড়ার মতো উচ্ছ্বাসও ছিল। আমার কাছে টাকা ছিল, সবই ছিল কিন্তু ওই সময়টাই আমার মনে হয়েছিল একটি মূল্যবান সিদ্ধান্ত নেওয়ার সঠিক সময়। তাই আমি বিয়েটাও সেরে ফেললাম ছোট নবাবের সঙ্গে। করিনা ও সাইফ আলি খানের একটি ছোট্ট কিউট সন্তানও আছে, নাম তৈমুর। তাদের সন্তানকে নিয়েও কম চর্চা হয় না বিভিন্ন মিডিয়াতে।
আরও পড়ুন: রবীনা ট্যান্ডনের মেয়ের ভেতর ১৩ বছর বয়সেই সেলিব্রেটির ছায়া

Check Also

শাহরুখ খান

Video: এই ভয়ানক স্টান্ট করতে গিয়ে শাহরুখ খান মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন

সবার খবর, ওয়েব ডেস্ক: শাহরুখ খান। বলিউডের কিং খান নামেই সকলে চেনেন। তাছাড়াও তাকে রোমান্সের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *