Breaking News
Home / খেলার খবর / কেনো শচিনের নাম নিয়েই কাঁদতে শুরু করলেন এস শ্রীশান্ত?

কেনো শচিনের নাম নিয়েই কাঁদতে শুরু করলেন এস শ্রীশান্ত?

সবার খবর, ওয়েব ডেস্ক: ভারতীয় দলের একসময়ের নিয়মিত সদস্য ছিলেন এস শ্রীশান্ত। একটি টিভি রিয়্যালিটি শোতে ক্রিকেটের ভগবান শচীন তেন্ডুলকরের নাম মনে পড়েছে তাঁর। তারপর তার চোখের জল নেমে এসেছে অঝোর ধারায়। বিগবস ১২ সিজনে অংশগ্রহণ করছেন এস শ্রীশান্ত। শ্রীশান্ত শচীন তেন্ডুলকরের সম্পর্কে এমন কথা প্রকাশ্যে আনলেন যা এর আগে কেউ জানতেন না। এই ঘটনা বর্ণনা করার পরেই টি-শার্টের ভেতরে মুখ গুঁজে কাঁদতে শুরু করে দিলেন।

শ্রীশান্ত ২০১১ বিশ্বকাপের ওই ঘটনা বর্ণনা করলেন যা ক্যামেরার বাইরে ঘটেছে। ২০১১ বিশ্বকাপে শ্রীশান্তের নাম কেউ মিডিয়ার সামনে উচ্চারণ করেননি। এই সময় মাস্টার ব্লাস্টার শচিন তেন্ডুলকর এই ফাস্ট বোলারের প্রশংসা করে বলেছিলেন শ্রী-ও খুব ভালো খেলেছে এই ম্যাচে।
এস শ্রীশান্ত
এরপর শ্রীশান্ত বলেন, ভারতের জনগনের যদি মনে হয় আমি ভুল ছিলাম ও আমি যা করেছি তা ঠিক নয় তবে সকলের কাছে আমি ক্ষমা চাইছি। শুধু তাই নয় শ্রীশান্ত আরো একবার জাতীয় দলের হয়ে খেলার ইচ্ছা প্রকাশ করলেন। তিনি বলেন, যদি ভগবান চাই তবে আরও একবার জাতীয় দলের হয়ে মাঠে নামব। এই শব্দ বলতে বলতেই নিজের মুখ তার জামা দিয়ে ঢেকে নেন এবং কাঁদতে শুরু করেন।
শচীন
পরবর্তীতে তিনি বলেন, হয়তো ক্রিকেট মাঠে আমি অনেক শত্রু তৈরি করেছিলাম। আমি ভাবতাম আক্রমণাত্মক মনোভাব আমার পারফরম্যান্সকে আরো উপরের দিকে নিয়ে যেতে সাহায্য করে। সেই কারনেই আমার শরীরি ভাষা সব সময় আক্রমণাত্মক ছিল।
আরও পড়ুন: রোহিতকে জোরপূর্বক চুমু খেলেন! চাহাল বললেন ভাবি এই সব কি হচ্ছে? তারপর যা হলো

Check Also

৩৬০ ডিগ্রী বোলার

৩৬০ ডিগ্রী বোলিং অ্যাকশন নিয়ে চুড়ান্ত বিতর্ক। ব্যাটসম্যান কেনো সুইচ হিট মারে?

সবার খবর, স্পোর্টস ডেস্ক: সম্প্রতি সিকে নাইডু ট্রফিতে ইউপির বাঁহাতি স্পিনার শিবা সিং ৩৬০ ডিগ্রী …