Breaking News
Home / জাতীয় / দশেরাতে রাবণের পরিবর্তে মোদির কুশপুত্তল জ্বালানো হলো

দশেরাতে রাবণের পরিবর্তে মোদির কুশপুত্তল জ্বালানো হলো

সবার খবর, ওয়েব ডেস্ক: উত্তরপ্রদেশের রাজধানী লক্ষ্ণৌতে দশেরাতে রাবণের পরিবর্তে প্রধানমন্ত্রী মোদির কুশপুত্তল দাহ করে প্রতিবাদ করা হলো। এর পর এটি ফেসবুক এবং অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হচ্ছে। কিন্তু একটি জিনিস আশ্চর্যজনক ছিল। কারন সেই পোস্টারে মোদির ছবির পাশাপাশি কংগ্রেস পার্টির প্রতীকও ছিল।
মোদির ছবি
এই কারণেই এর পিছনে কংগ্রেসের হাতে আছে বলে মনে করা হচ্ছে। যখন এটি সামাজিক মিডিয়াতে শেয়ার করা হয় তখন পোস্টারে হাত চিহ্ন থাকায় প্রশ্ন তুলেছে অনেকেই। দশেরার দিনে মানুষ রাবণের কুশপুত্তল দাহ করে অন্যায়ের ওপর ন্যায়ের জয় হিসেবে দেখানো হয়। কিন্তু এখানে উল্টো মোদির কুশপুত্তল দাহ করে অন্যায়ের ওপর ন্যায়ের জয় হিসেবে দেখানো হয়েছে। অর্থাৎ মোদিকে ভিলেন হিসেবে দেখানো হয়েছে।

মোদির দশ মুখ ছবির প্রতি মুখে লেখা ছিল কালাধন, অপর মুখে নোট বন্দি, ৫৬ ইঞ্চি সীনা মিথ্যেবাদি, রাফায়েল দুর্নীতি, জিসটি, কৃষক আত্মহত্যা ইত্যাদি ইত্যাদি।
মোদির কুশপুত্তল দাহ
অনেকেই আবার মনে করছে মানুষ যে আশায় ২০১৪ সালে মোদিকে গদিতে বসিয়ে ছিল তার বেশিরভাগই প্রত্যাশা পূরণে ব্যর্থ মোদি সরকার। তাই মানুষ আজ রাস্তায় নেমেছে। দেশের অর্থনীতি যে তলানিতে তা বহুবার প্রমাণিত। মানুষের প্রতিদিনের জীবন যাত্রার মান দিন দিন খারাপ হচ্ছে। তাছাড়াও টাকার মান ডলারের তুলনায় প্রতিদিন কমছে।
আরও পড়ুন: আরএসএস-এর বিজয়া দশমী অনুষ্ঠানে বিজেপি বিধায়কের ছেলের গুলিতে আহত চিত্র সাংবাদিক

Check Also

সৎ পুলিশ অফিসার

ভারতের লেডি সিংঘাম আইপিএস অফিসার: মুখ্যমন্ত্রী থাকা অবস্থায় যাকে গ্রেপ্তার করেন

সবার খবর, ওয়েব ডেস্ক: কর্নাটকের সাহসী আইপিএস অফিসার-এর মধ্যে একজন ডি রুপা। আবার তিনি আলোচনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *