Breaking News
Home / বিনোদন / দীপিকা ও রণবীর বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন: কার্ড দেখুন

দীপিকা ও রণবীর বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন: কার্ড দেখুন

সবার খবর, ওয়েব ডেস্ক: রণবীর কাপুর ও দীপিকা পাডুকোন এই দুই বলি সেলেবের সম্পর্ক নিয়ে কম চর্চা হয়নি মিডিয়াতে। এদের বিভিন্ন সময় বিভিন্ন স্থানে একসঙ্গে দ্যাখা গেছে। এই নিয়ে বহুবার আলোচিত হয়েছেন এই জুড়ি। কিন্তু তাতে তাদের থোড়াই কেয়ার! জমিয়ে কিন্তু এগিয়ে নিয়ে গিয়েছেন তাঁদের সুন্দর প্রেমের সম্পর্কটিকে। পাশাপাশি দু-জনেই ব্যস্ত থেকেছেন তাঁদের বিভিন্ন ছবির প্রজেক্ট নিয়ে।
দীপিকা ও রণবীর বিয়ে
রবিবার বিকেল বেলা এই সেলেব কাপল তাঁদের বিয়ের দিনটি ট্যুইট করেছেন। ওই ট্যুইটে এই কাপল জানিয়েছেন, চলতি বছরের নভেম্বর মাসের ১৪ ও ১৫ তারিখ তাঁদের বিয়ের দিন। ওইদিন সবার সমস্ত জল্পনা মিটিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড ইন্ডাস্ট্রির দুই হার্ট থ্রর্ব কাপল। তাঁরা তাঁদের বিয়ের কার্ডের ছবিটিও ট্যুয়িট করতে ভোলেননি।
দীপিকা
দীপিকা-রণবীরের বিয়ের সংবাদে ইতিমধ্যেই তাদের অনুরাগীরা উচ্ছ্বাসে মেতে উঠেছেন। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে এই বলি কাপলকে নিয়ে নতুন চর্চা। তাদের ফ্যানদের কৌতূহলের শেষ নেই।

তারা ইতিমধ্যেই জানতে আগ্রহী বিয়ের রিসেপশনে কে কে থাকবেন। বলি সেলিব্রিটি কিংবা দেশের কোন কোন ইন্ডাস্ট্রিয়ালিস্ট উপস্থিত থাকবেন সেখানে?
বিগত দিনে দেখা গেছে, অনুষ্কা বিরাট এর বিয়ের উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। পাশাপাশি আমন্ত্রিত ছিলেন শিল্পপতি অনিল আম্বানি ও তার পরিবার। এছাড়াও বিরাট অনুষ্কার দেশ ও বিদেশের বহু সেলিব্রিটি বন্ধুও সেই রিসেপশনে আমন্ত্রিত ছিলেন।

যাই হোক, এখন দীপিকা-রণবীরের বিয়ের রিসেপশন এর দিকে সতর্ক দৃষ্টি তামাম ভারতবাসীর। তাদের কেউ কেউ ইতিমধ্যেই জোর-কদমে উচ্ছ্বাস শুরু করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।
আরও পড়ুন: ভালোবাসার টানে মেম সাহেব বাংলাতে

Check Also

বলিউড তারকারা

বলিউড তারকারা স্কুল জীবনে কেমন ছিলেন দেখতে?

সবার খবর, বিনোদন ডেস্ক: আমাদের যতই বয়স হোক না কেন প্রতিদিন একবার ছোটবেলার কথা, স্কুলের …