Breaking News
Home / আন্তর্জাতিক / বেডসিন পোস্ট করে উপ-প্রধানমন্ত্রীর গার্লফ্রেন্ড বিচ্ছেদের খবর দিলেন

বেডসিন পোস্ট করে উপ-প্রধানমন্ত্রীর গার্লফ্রেন্ড বিচ্ছেদের খবর দিলেন

সবার খবর, ওয়েব ডেস্ক: ইটালির উপ-প্রধানমন্ত্রী মাতিও সালভিনি ও টিভি স্টার এলিজা ইজোআর্দির মধ্যে বিচ্ছেদ হয়েছে। কিন্তু মাতিও সালচভানির গার্লফ্রেন্ড যে পদ্ধতিতে ব্রেকআপ-এর খবর জানিয়েছে, তাতে সকলেই বিস্মিত হয়েছে। উপ-প্রধানমন্ত্রীর গার্লফ্রেন্ড দুজনের ঘনিষ্ঠ মুহুর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে ‘গুড বাই’ লিখেছেন।
ইটালির খবর
মাতিও সালভানি ও তাঁর গার্লফ্রেন্ডের মধ্যকার বিচ্ছেদের খবর বিভিন্ন দেশের পত্র-পত্রিকা, নিউজ চ্যানেল ও নিউজ ওয়েবসাইটগুলিতে শিরোনামে আছে। এই বিচ্ছেদের খবর এমন সময় এসেছে যখন বাজেট নিয়ে ইটালি ও ইউরোপিয়ন কমিশনের মধ্যে চরম বিবাদ চলছে। আবার ইটালিতে গত মাসের ঘূর্ণিঝড়ে অনেক মানুষ প্রাণ হারিয়েছে। যা নিয়ে চরম দুশ্চিন্তায় আছে মাতিও সালভিনির সরকার। এমন এক সময় উপ-প্রধানমন্ত্রীর দুশ্চিন্তা বাড়িয়ে দিল তাঁর গার্লফ্রেন্ড।
ইটালির উপপ্রধানমন্ত্রী
৩৫ বছরের এলিজা ইজোআর্দি একজন টিভি শোয়ের সঞ্চালিকা। তিনি যে ছবিটি ইনস্টাগ্রাম-এ পোস্ট করেছেন, সেই ছবিতে উপ-প্রধানমন্ত্রী এলিজাকে কিস করতে দেখা যাচ্ছে। এলিজা ছবির ক্যাপশানে লিখেছেন, ছবিটি এই সম্বন্ধে নয় যে, আমরা একে অপরকে কি দিয়েছি? যে কারনে তাঁকে মিস করবো? ছবিটি এই সম্বন্ধে যে, আমরা একে-অপরকে কি দিতে পারতাম। এই সত্যি ভালোবাসার প্রতি সম্পূর্ন সম্মানের সঙ্গে বলতে চাই, ধন্যবাদ মাতিও।


উল্লেখ্য, মাতিও ও এলিজা গত তিন বছর যাবত একে অপরের সঙ্গে বসবাস করছেন। দুজনের সম্পর্ককে নিয়ে ইটালির গোসিপ ম্যাগাজিনগুলি পাতা ভরিয়ে দিচ্ছে।
আরও পড়ুন: ৩০০০ কোটির স্ট্যাচু অব ইউনিটি নিয়ে বৃটেনের গলায় কটাক্ষের সুর

Check Also

৩০০০ কোটির স্ট্যাচু অব ইউনিটি নিয়ে বৃটেনের গলায় কটাক্ষের সুর

সবার খবর, ওয়েব ডেস্ক: ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির রাজ্যে সরদার বল্লভ ভাই প্যাটেলের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *