Home / বিনোদন / Video: আলিয়া ভাটের হারানো বোন ফিরে পেয়েছে

Video: আলিয়া ভাটের হারানো বোন ফিরে পেয়েছে

সবার খবর, বিনোদন ডেস্ক: আলিয়া ভাট সাম্প্রতিককালে তার নতুন ছবি ‘গালি বয়’ নিয়ে চর্চার কেন্দ্রা আছেন। ছবিটি ১৪ ফেব্রুয়ারি অর্ধাৎ ভ্যালেন্টাইন ডেতে সিনেমা হলে রিলিজ হতে চলেছে। যেহেতু হাতে আর মাত্র ১ টি মাস। তাই ছবিটির প্রমোশন চলছে খুব জোর কদমে। এরই মধ্যে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক পরিমাণে ভাইরাল হয়। এই ভিডিওতে যে মহিলাকে দেখা যাচ্ছে তাকে আলিয়া ভাটের কার্বন কপি বলে অনেকেই মনে করছেন। অনেকে আবার মজা করে বলছেন আলিয়া ভাটের হারানো বোন ফিরে পেয়েছে। ভিডিওটি দেখার পর নিজ নিজ মন্তব্য কমেন্ট বক্সে লিখছেন অনেকেই।
আলিয়া
ভিডিওতে আলিয়া ভাটের একটি ডায়ালগ রি-ক্রিয়েট করা হয়েছে। ডায়লগ বলার সময় মহিলাটিকে সম্পূর্ণ আলিয়া ভাটের মতোই লাগছে। ভিডিওটি Sanayaashu নামের একটি ইনস্টাগ্রাম একাউন্টে পোস্ট করা হয়েছে। ভিডিওতে পরিষ্কার দেখা যাচ্ছে মহিলাটি নিজেকে আলিয়ার মতো করে ট্রান্সফর্ম করেছেন। তিনি পিং কালার এর স্কার্প দিয়ে নিজের মুখমন্ডল ঢেকে রেখেছেন।

View this post on Instagram

#gullyboy #aliabhatt #aliabhattfans #ranveersingh

A post shared by sanayaashu (@ashu0876962) on


উল্লেখ্য আলিয়া ভাটের ঠিক এই ধরনের লুকেই ‘গালি বয়’ ছবিতে দেখা যাবে। ভিডিওটি সকলের খুব পছন্দ হয়েছে। একজন ইউজার কমেন্ট বক্সে লিখেছেন আলিয়ার হারানো বোন পাওয়া গিয়েছে। আবার অপরদিকে অনেকেই আলিয়ার কার্বন কপি বলে মন্তব্য করেছেন।
উল্লেখ্য গালি বই সিনেমাটিতে আলিয়া ভাট এর বিপরীতে রণবীর সিং অভিনয় করছেন। দুজনে প্রথমবারের মতো রুপোলি পর্দায় একসাথে কাজ করছেন। ছবিটি পরিচালনা করেছেন জয়া আখতার।
আরও পড়ুন: আলিয়া ভাটকে চুমু খাওয়ার কথা ভোলার নয়: অর্জুন কাপুর

Check Also

রাখি সাওয়ান্ত

ভিডিও: রাখি সাওয়ান্ত মার খেলেন রেসলারের হাতে! গুরুতর চোট নিয়ে হাসপাতালে ভর্তি

সবার খবর, ওয়েব ডেস্ক: বিতর্কিত মন্তব্য করে সব সময় সংবাদ শিরোনামে থাকতে পছন্দ করেন রাখি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *