Home / জাতীয় / বিজেপির জুতো পেটাপেটি! ইন্টারনেটে মজা করে সকলে বলছে,’মেরা বুট সাবসে মজবুত’

বিজেপির জুতো পেটাপেটি! ইন্টারনেটে মজা করে সকলে বলছে,’মেরা বুট সাবসে মজবুত’

সবার খবর, ওয়েব ডেস্ক: ইন্টারনেটে সারা দিন জুতো… জুতো… চলছে। কারণ বুধবার উত্তরপ্রদেশের একজন সাংসদ এক বিধায়ককে জুতো পেটা করেছে। উল্লেখ্য, বুধবার উত্তরপ্রদেশের সন্ত কবির নগরের জেলা প্রশাসন একটি বৈঠকের আয়োজন করেছিল। এলকার উন্নয়ন নিয়েই যত আলোচনা হওয়ার কথা ছিল সেই বৈঠকে। বৈঠকে উপস্থিত ছিলেন জেলার সকল উচ্চপদস্ত কর্মচারি। কিন্তু বৈঠক শুরু হতে না হতেই শুরু হয়ে গেল জুতো পেটাপেটি। সাংসদ শরদ ত্রিপাঠি সেই বৈঠকে প্রতিনিধিত্ব করছিলেন। অপরদিকে উপস্থিত ছিলেন স্থানিয় বিধায়ক রাকেশ বাঘেল।

সভার শুরুতেই সাংসদ জানতে চান, কেনো রাস্তার ভিত্তি প্রস্তর ফলকে আমার নাম রাখা হয়নি? উত্তরে রাকেশ বাঘেল বলেন, আমার নির্দেশেই সেই ভিত্তি প্রস্তর ফলকে নাম রাখা হয়নি। এতেই মাথা গরম হয়ে যায় সাংসদ শরদ ত্রিপাঠির। দেরি করেননি সাংসদ। সঙ্গে সঙ্গে নিজের পায়ের জুতো বের করে পেটাতে থাকেন বিধায়ক রাকেশ বাঘেলকে। তারপর বিধায়ককেও দেখা যায় সাংসদকে মারতে। কিছুক্ষন পর পুলিশ এসে ঘটনা নিয়ন্ত্রণে আনে। বৈঠকে উপস্থিত অন্য সকলে মজা করে বলছেন, এর পর থেকে যেন জুতো খুলে বৈঠকে প্রবেশ করে তার নির্দেশ দেওয়া উচিত।

ইন্টারনেট দুনিয়া কিভাবে এতো সুন্দর কন্টেন্ট হাতছাড়া করে। কিছু দিন আগেই প্রধানমন্ত্রী নির্বাচনকে সামনে রেখে শুরু করেছিলেন, “মেরা বুথ সাবসে মজবুত” প্রোগ্রাম। এবার ইন্টারনেট দুনিয়া স্লোগানটি পাল্টে রেখেছে “মেরা বুট সাবসে মজবুত”। ঠিক এমনই স্লোগান ছড়িয়ে পড়েছে সমস্ত ইন্টারনেটে।

Read More: বিজেপির ওয়েবসাইট হ্যাক করে মোদিকে অপমানজনক শব্দ

Check Also

মনোহর পারিকর

মনোহর পারিকর। গোয়াতে বিজেপির বিজয় কেতন যিনি উড়িয়েছিলেন

সবার খবর, ওয়েব ডেস্ক: ভারতের প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রী মনোহর পারিকর আজ আর নেই। ১৭ ই মার্চ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *