Home / খেলার খবর / আজকের ম্যাচ KXIP VS RR DREAM11; যারা যারা খেলতে পারেন

আজকের ম্যাচ KXIP VS RR DREAM11; যারা যারা খেলতে পারেন

সবার খবর, স্পোর্টস ডেস্ক: ১২তম আইপিএলের চতুর্থ ম্যাচে মুখোমুখি হবে রাজস্থান রয়্যালস ও কিংস ইলেভেন পাঞ্জাব। খেলাটি অনুষ্ঠিত হবে সয়াই মান সিং স্টেডিয়াম, জয়পুরে। রাহানের নেতৃত্বে গত বছরের ব্যার্থতাকে ঢাকতে কিংস ইলেভেনের সামনা সামনি রাজস্থান। অপরদিকে রবি চন্দন অশ্বিন কিংস ইলেভেন দলের হয়ে অধিনায়কত্ব করবে। দুই দলের স্টার ব্যাটসম্যানের ওপর নজর থাকবে। একজন অস্ট্রেলিয়া দলের প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথ। যাকে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড বল টেম্পারিংয়ের জন্যে নির্বাসনে পাঠায়। উল্লেখ্য গত আইপিএলেও স্মিথ ও ওয়ার্নার খেলেননি। অপরদিকে পাঞ্জাব দলের উইকেট রক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলের ওপর সবাই নজর রাখবে। কারণ তিনি গত আইপিএলে একার হাতেই পাঞ্জাব টেনেছিলেন।

Dream11 খেলার জন্যে পরিসংখ্যান

সয়াই মান সিং স্টেডিয়ামের পীচ সীমার ও পরবর্তিতে ব্যাটসম্যানদের জন্যেও সহায়ক হয় পারে। কিন্তু লাস্ট কয়েকটি খেলায় বোলাররা এই পীচ থেকে কোনো ধরনের সহয়তা পায়নি। আশাকরা যায় এই মাঠে যে প্রথমে টসে জিতবে সে দল ফিল্ডিং করার সিদ্ধান্ত নেবে। কারণ এখানে চেশ করে জেতার গড় বেশি। গড় প্রথম ইনিংস রান ১৫৬। দ্বিতীয় ইনিংসে রানের গড় ১৪২। সর্বোচ্চ রান 197/5 (19.4 Ov) by RR vs DCG. এই মাঠে সর্বনিম্ন রান 92/10 (18.2 Ov) by MI vs RR. এই মাঠে ১৫০ নিচে কোনো স্কোর ডিফেন্ড হয়নি। সবর্নিম্ন স্কোর ডিফেন্ড 151/7 (20 Ov) by SRH vs RR. সর্বোচ্চ স্কোর চেশ হয়েছে 197/5 (19.4 Ov) by RR vs DCG. এই পরিসংখ্যান দেখে সহজেই বোঝা যায় পীচ ব্যাটিং সহায়ক। ভারতের একার হাতে হারিয়েছিলে অ্যাস্টন টার্নার। তিনি রাজস্থানের হয়ে আজ খেলবেন না। অপরদিকে স্টয়নিশও খেলবেন না পাঞ্জাবের হয়ে। দুজনই জাতীয় দলের হয়ে পাকিস্তানের বিপক্ষে একদিনের সিরিজ খেলছেন।
আজকের ম্যাচে যারা যারা মূল্যবান প্লেয়ার হয়ে উঠতে পারেন তারা হলেন- কেএল রাহুল, স্টিভ স্মিথ, অজিঙ্কা রাহানে, সন্জু স্যামসন, মুজীব উর রহমান, বেন স্টোকস।

পাঞ্জাব দলের সম্ভব্য একাদশ: নিকোলাস পূরান(উইকেট কিপার), ব্যাটসম্যান-ক্রিস গেইল, কেএল রাহুল, মায়াঙ্ক আগারওয়াল, করুন নায়ার, মান্দিপ সিং। অলরাউন্ডার- রবি চন্দন অশ্বিন(অধিনায়ক), স্যাম কুরাণ। বোলার-মুজীব উর রহমান, বরুণ চক্রবর্তী, অঙ্কিত রাজপূত।

রাজস্থান দলের সম্ভব্য একাদশ: উইকেটরক্ষক-জস বাটলার।ব্যাটসম্যান – অজিঙ্কা রাহানে (অধিনায়ক), স্টিভ স্মিথ, সান্জু স্যামসন। অলরাউন্ডার- বেন স্টোকস, কৃষ্ণপ্পা গৌতম। বোলার-ধাওয়াল কুলকার্নি, জয়দেব উনাদকাট, জোফরা আর্চার, শ্রেয়াশ গোপাল, বরুন অ্যারন।
এবার আপনাদের খুশি মত দল সাজিয়ে ফেলুন আর Dream11 খেলুন। আমাদের এই পোস্টটি বিভিন্ন নিউস সোর্স থেকে নেওয়া হয়েছে। তথ্য সম্পূর্ণ সঠিক না হলে আমরা দায়ি নই।
আরও দেখুন: ভিডিও: ধোনির মেয়ে অনেক ভাষায় কথা বলতে পারে, দেখলেই অবাক হবেন

Check Also

ক্রিকেটারের মৃত্যু

ক্রিকেট ময়দানে আবারও মর্মান্তিক মৃত্যু, শোকের ছায়া

সবার খবর, স্পোর্টস ডেস্ক: আবারও ক্রিকেটে ময়দানে নক্ষত্র পতন। কোলকাতা ময়দানে বালিগঞ্জ স্পোর্টিং ক্লাবের একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *