Breaking News
Home / জাতীয় / প্রধানমন্ত্রীকে অক্ষয় কুমারের প্রশ্ন, কেন আপনি মায়ের সঙ্গে থাকেন না?

প্রধানমন্ত্রীকে অক্ষয় কুমারের প্রশ্ন, কেন আপনি মায়ের সঙ্গে থাকেন না?

সবার খবর, ওয়েব ডেস্ক: অভিনেতা অক্ষয় কুমার সোমবার টুইট করে বলেছিলেন, আমি অজানা এবং নতুন বিষয়ে পা রাখতে চলেছি। ঠিক তার পরের দিনেই তিনি নিজেই বিষয়টি পরিস্কার করলেন তাঁর ভক্তদের কাছে। তিনি পুনরায় টুইট করে বলেন, আমি প্রধানমন্ত্রীর সঙ্গে সম্পূর্ণ অরাজনৈতিক বিষয় নিয়ে আলোচনা করতে চলেছি। এই অনুষ্ঠানটি সম্প্রচারিত করবে নিউজ এজেন্সি এএনআই। সবচাইতে কঠিন প্রশ্নটি ছিল, কেন আমার মত আপনি মায়ের সঙ্গে থাকেন না? প্রধানমন্ত্রী বলেন, আপনারা জানেন খুব অল্প বয়সেই আমি আমার পরিবার ছেড়ে চলে গেছিলাম।

অক্ষয় কুমার টুইট করে লেখেন, যখন গোটা দেশ রাজনিতী নিয়ে আলোচনায় ব্যস্ত, সেই সময় এই ইন্টারভিউ কিছুটা হলেও আপনাদের রাজনীতির বাইরে নিয়ে আসবে।

জাবাবে নরেন্দ্র মোদিও টুইট করেন। তিনি বলেন, প্রিয় অক্ষয় কুমার আপনার সঙ্গে সব সময় যেকোনো বিষয়ে আলোচনা করতে ভালো লাগে। আশাকরি দর্শকরাও এই ইন্টারভিউ দেখে আনন্দ পাবে।

অক্ষয় কুমার বলছেন, এটি অরাজনৈতিক আলোচনা। কিন্তু ভোটের সময় প্রধানমন্ত্রীর ইন্টারভিউ নেওয়াটাই একটা রাজনীতি বলে মনে করেন অনেকেই। এই ইন্টারভিউয়ের মূল উদ্দেশ্য ছিল পরোক্ষভাবে প্রধানমন্ত্রীর দিকে জণগনকে আকৃষ্ট করা।

প্রথম টিজারে দেখা যাচ্ছে, যেমন আমি(অক্ষয় কুমার) আমার মায়ের সঙ্গে একই পরিবারে থাকি। আপনার কি মনে হয় না, আপনার আত্মীয়, আপনার মা এক সঙ্গেই এক পরিবারে থাকুক? এর উত্তরে প্রধানমন্ত্রী বলেন, আমি খুব ছোটো বয়সেই এই সব কিছু ছেড়েছিলাম। আমার মা বলেন, কেনো তুমি আমার পিছনে সময় নষ্ট করছো।
Read More: রাহুল, মোদিকে নয়, ধোনিকে প্রধানমন্ত্রী হিসেবে চাইছে সকলে

Check Also

গঙ্গাধর রাউত

১৪ বছরেও কাজ শেষ হচ্ছিল না, তাই বৃদ্ধ বয়সে সমস্ত সঞ্চয় দিলেন সেতু নির্মাণে!

সবার খবর, ওয়েব ডেস্ক: ফাইল এক টেবিল থেকে অন্য টেবিল ঘোরাফেরা করে কিন্তু কাজের কাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *