Breaking News
Home / খেলার খবর / বিরাট কোহলিকে দিলেই কাশ্মীর ছেড়ে দিতে রাজি পাকিস্তান!

বিরাট কোহলিকে দিলেই কাশ্মীর ছেড়ে দিতে রাজি পাকিস্তান!

সবার খবর, স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপের মেগা ম্যাচে ভারতের কাছে পাকিস্তান সপ্তমবারের মত হেরেছে। তাই গোটা পাকিস্তান ফুঁসছে সরফরাজদের ওপর। শোয়েব আখতারের মত ক্রিকেটারও সমালোচনা করতে ছাড়েননি পাকিস্তান ক্রিকেট দলের। টসে জিতে ফিল্ডিং নেওয়ার সিদ্ধান্ত থেকে দুই স্পিনার খেলানো পর্যন্ত সমস্তটাই ভুল বলে তিনি মনে করেন। তাছাড়াও তিনি একহাত নিয়েছেন পাকিস্তান টিম ম্যানেজমেন্টকে। সারা পাকিস্তান জুড়ে অলিতে গলিতে চলছে সরফরাজদের নিয়ে সমালোচনা। ক্ষোভ এমন পর্যায়ে চলে গেছে যে, একজন পাকিস্তান দলের সমর্থক আদালতে আবেদন করে বসেন যেনো তাদের পাকিস্তান ক্রিকেট দলকে বহিস্কার করা হয়।

অপর দিকে ভারতীয় দলের প্রশংসায় পঞ্চমুখ পাকিস্তানের ক্রিকেট ভক্তরা। বিশেষ করে রোহিত শর্মার ব্যাটিং সকলকে মুগ্ধ করেছে। রোহিত শর্মার প্রশংসাও শোনা যায় শোয়েব আখতারের কন্ঠে।

কিন্তু সব কিছুকে ছাপিয়ে ভাইরাল হলো একটি ছবি। যেখানে লেখা আছে, আমরা কাশ্মীর চাই না বিরাট কোহলিকে দাও। স্বাধীনতা পরবর্তী সময়ে ভারত ও পাকিস্তানের মধ্যে কাশ্মির নিয়ে বিবাদ একটি জটিল সমস্যা। এই সমস্যার সমাধানে মাথার ঘাম পায়ে ফেলতে হয় দুই দেশের রাজনিতীর মহারথিদের। কিন্তু প্রশ্ন হলো আসলেই কি এই ছবিটি সত্যি নাকি ফটোশপ।

২০১৬ সালের আগস্ট মাসে হিজবুল মুজাহিদের সদস্য বুরহান ওয়ানির মৃত্যুর পর গোটা কাশ্মির অশান্ত হয়ে উঠেছিল। সেই সময় ‘ইন্ডিয়া টুডে’র একটি পোস্টে দেখা যায় ঠিক এমনই একটি ছবি। যাতে লেখা আছে, আমরা স্বাধীনতা চাই। পরবর্তীতে ছবিটিকে ফটোশপ করে লেখা হয়, আমরা কাশ্মীর চাইনা বিরাট কোহলিকে দাও।
পাকিস্তান ক্রিকেট


ছবিটি পোস্ট করেন কাশ্মীরের এক মুসলিম যুবক। তারপরেই সেটি রিটুইট করতে শুরু করেন ভারতীয় নেটিজেনরা। যদিও এমন ছবি ভাইরাল হওয়ার পর বিচ্ছিন্নতাবাদীরা প্রতিবাদ জানান।
আরও পড়ুন: ভিখারি মনে করে শোরুমে ঢুকতে বাধা, পরিচয়ের পর ম্যানেজারকেও ক্ষমা চাইতে হয়

Check Also

বিজয় শংকর

চোটের কারনে বিশ্বাকপের বাইরে ভারতীয় অলরাউন্ডার! দলে যোগ দিলেন এক ওপেনার

সবার খবর, স্পোর্টস ডেস্ক: গতকাল থেকে ভারতীয় ক্রিকেট অনুরাগিদের জন্য একের পর এক দুঃসংবাদ। প্রথমে …