অভিনেত্রী শিল্পা শেঠি কে তার স্বামীর দেওয়া কোটি কোটি টাকার উপহার !

সবার খবর, বিনোদন ডেস্ক: শুধুমাত্র যোগ করে যে অভিনেত্রী শিল্পা শেঠি এমন সুন্দর চেহরা পেয়েছেন তা কিন্তু নয়। এর পিছনের রহস্য হলো তার পরিবারের সুখ-শান্তি। লন্ডনের ব্যাবসায়িক রাজ কুন্দ্রার সাথে বিবাহিত জীবন খুব আনন্দ সহকারেই পার করছেন তিনি।
রাজ কুন্দ্রা তার প্রিয়তমা স্ত্রীর মুখে হাসি দেখার জন্য বিবাহের দিনটিও স্পেসাল করতে চেয়েছিলেন। রাজ ৫০ লক্ষ টাকা দামের ওয়েডিং লেহাঙ্গা, তিন কোটি টাকা দামের ২০ ক্যারেটের ডায়মন্ড রিং উপহার হিসেবে দিয়েছিলেন।
শিল্পা শেঠি
সমুদ্রের পাশে শিল্পা শেঠি সব সময় একটি এ্যাপার্টমেন্ট চাইত সে ইচ্ছেও পুরণ করে দিয়েছেন তার স্বামি। শিল্পার মনের চাহিদা মেটানোর জন্য মুম্বাইয়ের জুহু সিবীচের কাছে ‘কিণারা’ নামের এখটি সুন্দর বাংলো উপহার দিয়েছেন। শিল্পা শেঠি অবসর সময় এখানেই কাটান।
শিল্পা শেঠি কে উপহার
শুধু কি দুবাই বা মুম্বাইয়ে তাদের বাংলো আছে? ২০১২ সালে রাজ নোয়ডাতে ৩০০০ বর্গফুটের এ্যাপার্টমেন্টও কিনেছেন। ইংল্যান্ডেও একটি বাড়ি আছে তাদের। যেটার নাম ‘রাজ মহল’ রাখা হয়েছে। কত ব্র্যান্ডের যে গাড়ি উপহার দিয়েছেন রাজ কুন্দ্রা তার কোন উল্লেখ নেই। বিএমডব্লিউ থেকে ল্যাম্বারগীনি সবই তার প্রীয়তমা অভিনেত্রী শিল্পা শেঠিকে দিয়েছেন রাজ।
আরও পড়ুন: অস্কার পেলো তিন মিনিটের ছবি । দেখলে জীবন বদলে যাবে

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …

Leave a Reply

Your email address will not be published.