আইপিএল উদ্বোধনী অনুষ্ঠান স্থগিত! ওই টাকা দেওয়া হবে নিহত সিরিপিএফ জওয়ানদের পরিবারের হাতে

সবার খবর, ওয়েব ডেস্ক: ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রশাসনিক সভাপতি বিনোদ রায় জানিয়েছেন, এবছরের আইপিএল উদ্বোধনী অনুষ্ঠান স্থগিত করে দেয়া হলো। তিনি জানান, উদ্বোধনী অনুষ্ঠানের জন্যে আইপিএল কমিটির যে বাজেট কষা ছিল তার সমস্ত টাকাই পুলওয়ামায় জঙ্গি হামলায় ক্ষতিগ্রস্থ সিআরপিএফ জওয়ানদের পরিবারের হাতে তুলে দেওয়া হবে। বিসিসিআইয়ের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে সকল ভারতবাসী।

উল্লেখ্য, আইপিএলে প্রত্যেকবার নিয়ম করে উদ্বোধনী অনুষ্ঠান বেশ জাঁকজমক পূর্ণভাবেই অনুষ্ঠিত হয়। সেই অনুষ্ঠানে উপস্থিত থাকেন বলিউডের নামিদামি শিল্পীরা।
ইতিমধ্যেই বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দল পাকিস্তানের সঙ্গে ম্যাচ খেলবে কি না তা নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি। বিসিসিআই আইসিসির গতিবিধির ওপর নজর রাখছে। যদিও মনে করা হচ্ছে ভারতীয় ক্রিকেট দল হয়তো বা পাকিস্তানের সঙ্গে বিশ্বকাপের ম্যাচে খেলতে পারে। কারণ বিসিসিআই-এর তরফ থেকে জানানো

হয়েছে আইসিসির সদস্য দেশগুলিকে অনুরোধ করা হবে যেন তারা কোন সন্ত্রাসী কর্মকাণ্ডে যুক্ত রাস্ট্রের সঙ্গে ম্যাচ না খেলে। এখন দেখার বিষয় ভারত পাকিস্তানের সঙ্গে বিশ্বকাপের ম্যাচে অংশগ্রহণ করে কিনা?

এদিকে ২৩ মার্চ আইপিএলের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালর।
আরও পড়ুন: ২০০টি পাকিস্তানি ওয়েবসাইট হ্যাক করে জওয়ানদের প্রতি শ্রদ্ধা নিবেদন হ্যাকারদের

Check Also

Bangladesh VS New Zealand 2021

বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত নিউজিল্যান্ডের

Bangladesh VS New Zealand 2021 Cricket Match: আগামী বছর বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত করেছে …