Home / চাকরির খবর / আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড নিয়োগ ২০২১

আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড নিয়োগ ২০২১

আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড নিয়োগ ২০২১ – আকিজ গ্রুপের প্রতিষ্ঠান আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেডে ০৯টি পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ০৯ মার্চ পর্যন্ত আবেদন করতে পারবেন। যারা আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেডে চাকরির জন্য  আবেদন করতে ইচ্ছুক তারা আগে শিক্ষাগত যোগ্যতা, বয়স, অভিজ্ঞতা এবং বেতন কত সেটা ভালোভাবে পড়ে এরপর আবেদন করবেন।

প্রতিষ্ঠানের নাম: আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড

আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড নিয়োগ ২০২১

আকিজ বিড়ি ফ্যাক্টরি

পদের নাম সহকারী ব্যবস্থাপক (হিসাব)

শিক্ষাগত যোগ্যতা হিসাববিজ্ঞানে স্নাতকোত্তর/সিএ (সিসি), অভিজ্ঞতা ০৫ বছর, বয়স ৪০ বছর হয়ে থাকে তাহলে আপনি এই পদের জন্য আবেদন করতে পারবেন। এই পদের জন্য বেতন নির্ধারন করা
হয়েছে ৩৫-৪০ হাজার টাকা।

পদের নাম সহকারী ব্যবস্থাপক (নিরীক্ষা)

শিক্ষাগত যোগ্যতা হিসাববিজ্ঞানে স্নাতকোত্তর/সিএ (সিসি), অভিজ্ঞতা ০৫ বছর, বয়স ৪০ বছর হয়ে থাকে তাহলে আপনি এই পদের জন্য আবেদন করতে পারবেন। এই পদের জন্য বেতন নির্ধারন করা হয়েছে ৩৫-৪০ হাজার টাকা।

আরো চাকরির খবর – ঢাকা বিআরটি নিয়োগ একাধিক পদে চাকরির সুযোগ

পদের নাম ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার

শিক্ষাগত যোগ্যতা যদি ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা এবং ৫ বছরের অভিজ্ঞতা থেকে থাকে তাহলে আপনি এই পদের জন্য আবেদন করতে পারবেন। আবেদনের সময় আপনার বয়স ৪০ হতে হবে আর এই পদের জন্য বেতন নির্ধারন করা হয়েছে ৩৫-৪০ হাজার টাকা।

পদের নাম সিনিয়র নিরীক্ষা কর্মকর্তা

আপনার শিক্ষাগত যোগ্যতা যদি হিসাববিজ্ঞানে স্নাতকোত্তর/সিএ (সিসি) এবং ৩ বছরের অভিজ্ঞতা থেকে থাকে তাহলে আপনি এই পদের জন্য আবেদন করতে পারবেন। আবেদনের সময় আপনার বয়স ৩৫ বছর হতে হবে আর এই পদের জন্য বেতন নির্ধারন করা হয়েছে ২৫-৩০ হাজার টাকা।

পদের নাম হিসাবরক্ষণ কর্মকর্তা (বিড়ি ফ্যাক্টরি)

আপনার শিক্ষাগত যোগ্যতা হিসাববিজ্ঞানে স্নাতকোত্তর এবং আপনার বয়স যদি ৩৩ বছর হয়ে থাকে তাহলে আপনি এই পদের জন্য আবেদন করতে পারেন। এই পদের জন্য বেতন নির্ধারন করা হয়েছে ২০-২৫ হাজার টাকা।

সরকারি চাকরির খবর ২০২১ – দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নাম নিরীক্ষা কর্মকর্তা

যদি শিক্ষাগত যোগ্যতা হিসাববিজ্ঞানে স্নাতকোত্তর এবং আপনার বয়স যদি ৩৩ বছর হয়ে থাকে তাহলে এই পদের জন্য আপনি আবেদন করতে পারবেন। এই পদের জন্য বেতন নির্ধারন করা হয়েছে ২০-২৫ হাজার টাকা।

পদের নাম উৎপাদন কর্মকর্তা

আপনার শিক্ষাগত যোগ্যতা স্নাতক হয়ে থাকে এবং আপনার বয়স যদি ২৫-৩৩ বছরের মধ্যে হয়ে থাকে এবং আপনার যদি পূর্ব অভিজ্ঞতা থেকে থাকে তাহলে এই পদের জন্য আপনি আবেদন করতে পারেন। এই পদে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। এই পদের জন্য বেতন নির্ধারন করা হয়েছে ২০ হাজার টাকা।

পদের নাম গোডাউন কিপার

আপনার শিক্ষাগত যোগ্যতা যদি স্নাতক এবং আপনার বয়স ২৫ হয় থাকে এবং আপনার যদি ৩ বছরে অভিজ্ঞতা থেকে থাকে তাহলে এই পদের জন্য আপনি আবেদন করতে পারেন। এই পদের জন্য বেতন নির্ধারন করা হয়েছে ২০ হাজার টাকা।

পদের নাম নিরাপত্তা প্রহরী

আপনার শিক্ষাগত যোগ্যতা যদি অষ্টম শ্রেণি পর্যন্ত হয়ে থাকে আর ১ বছরের অভিজ্ঞতা এবং আপনার উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি হয়ে থাকে তাহলে আপনি আবেদন করতে পারেন। এই পদের জন্য বেতন নির্ধারন করা হয়েছে ১৩ হাজার টাকা।

আবেদনের নিয়ম: যারা আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেডে চাকরি করতে আগ্রহী তারা আমাদের এই লেখার শেষে আবেদন করুন বাটনে ক্লিক করে আবেদন করতে পারবেন।

আবেদন করুন

Check Also

প্রতিরক্ষা মন্ত্রণালয়

প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদফতরে সহকারী প্রোগ্রামার …