অনেক দিন পর আমিরের সঙ্গে মঞ্চ মাতলেন ঐশ্বর্য

সবার খবর বিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম আলোচিত দুই তারকা আমির খান ও ঐশ্বর্য রায় বচ্চন। এঁরা দুজনেই নিজ নিজ কাজের জন্যে জনপ্রিয়। শুধু ভারতীয় সিনেমার দর্শকদের কাছেই নয়, বিদেশ-বিভুঁয়েও খুব পরিচিত এই সেলেব্রেটিরা। দেশ ও বিদেশের মিডিয়ায় আলাদা আলাদাভাবে আলোচিত হয়েছেন এঁরা। কিন্তি একদা বলিউডের জনপ্রিয় ‘মেলা’ সিনেমাটির পরে এই দুই সেলেব তারকাকে একসঙ্গে অভিনয় করতে দেখেননি দর্শকরা। কেন ‘মেলা’-র পরে আর এই দুই তারকাকে একসঙ্গে দেখা যায়নি। তা নিয়ে সিনেমা সমালোচকদের কৌতুহল সৃষ্টি হয়েছিল তুমুলভাবে। আবার আমির ও ঐশ্বর্য নিজেদের কাজের কাছে একেবারেই নিবেদিত একথা ভারতীয় সিনেমার দর্শকরা নিশ্চয় আবগত ভালো করেই।
ঐশ্বর্য রায় বচ্চন
বর্তমানে ‘ঠগ্‌স অফ হিন্দুস্থান’ সিনেমাটির শুটিং চলছে। মিডিয়া মাধ্যমে এই খবর প্রকাশ, এই সিনেমাতেও নিজেকে উজাড় করে দিচ্ছেন আমির খান। অন্যদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে ঐশ্বর্য রাই বচ্চন –এর নতুন সিনেমা ‘ফান্নে খান’। ঐশ্বর্যের পাশাপাশি ছবিটিতে অভিনয় করেছেন রাজকুমার রাও, অনিল কাপুর প্রমুখ বলিউডের দিকপাল অভিনেতারা।

২০০০ সালের পরে এই দুই জনপ্রিয় বলিউড স্টারকে আবার একসঙ্গে দেখা গেল। না, চমকাবেন না। কোনো সিনেমাতে নয়। একটি মঞ্চে। ঐশ্বর্য ও আমির মঞ্চ কাঁপালেন। ওই মঞ্চে এই দুই তারকা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ সিনেমার গানের তালে নাচ করলেন। সেই নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই মু্হুর্তে ভাইরাল হয়েছে ভিডিওটি। সামজিক যোগাযোগ মাধ্যমগুলিতে এই ভিডিও ও আমির ঐশ্বর্যের মঞ্চ শেয়ার নিয়ে আলোচনাও শুরু হয়েছে ইতিমধ্যে।
আরও পড়ুন: আপনি কি জানেন শুক্রবারের দিন নতুন সিনেমা কেন মুক্তি পায়?

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …

Leave a Reply

Your email address will not be published.