আমির খান ভক্তদের সাথে যোগাযোগ বন্ধ করলেন

আমির খান ভক্তদের সাথে যোগাযোগ বন্ধ করলেন – বলিউডের পারফেকশনিস্ট বলতেই সবার আগেই যার কথা মাথায় আসে তিনি আমির খান। কয়েকদশক ধরে অভিনয় শৈলি দিয়ে মাতিয়ে রেখেছেন তার ভক্তদের। ১৪ই মার্চ ছিলো এই গুনী অভিনেতার ৫৬তম জন্মদিন। জন্মদিনে বক্তদের শুভেচ্ছা বার্তায় ভেসেছেন তিনি।

আমির খান ভক্তদের সাথে যোগাযোগ বন্ধ করলেন

বলিউডের পারফেকশনিস্ট

তবে এর ২৪ ঘন্টা না কাটতেই তিনি তার ভক্তদের দিলেন দুঃসংবাদ। আর তিনি জানালেন সোশ্যাল মিডিয়া ছেড়ে যাবার সিদ্ধান্তের কথা। আমির খানের এমন সিদ্ধান্তের মন ভেঙ্গেছে তার ভক্ত অনুরাগীদের।

আরো পড়ুনঃ সানি লিওনের মতই হবহু দেখতে আভিরা

আমি এমনিতেও তেমন একটা সচল নন সোশ্যাল মিডিয়াইয় তবু কেন এমন সিদ্ধান্ত নিলেন তিনি তা নিয়ে উদ্বেগ দেখা দিয়েছে ভক্তদের মাঝে। এই বিষয়ে আমির নিজেই তার সোশ্যাল মিডিয়ায় লিখেছেন বন্ধুরা আমার জন্মদিনে এত ভালবাসা আর শুভেচ্ছা বার্তা পাঠানোর ফলে আমি আপ্লুত। আমার হৃদয় পরিপূর্ন জানিয়ে রাখি এটাই আমার শেষ সোশ্যাল মিডিয়া পোষ্ট।

যেমনটা আপনারা জানেন সোস্যাল মিডিয়াতে আমি তেমন একটা একটিভ নই তাই আমি নিজের উপস্থিতি দূর করার সিদ্ধান্ত নিয়েছি। এরসাথে তিনি আরো লিখেন আমির খান প্রডাকশনে আনুষ্ঠানিক সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত আগামী দিনে আমিরের ছবি সম্পর্কিত সব তথ্য জানা যাবে।

আমির এমনিতেও খুব কম পোষ্ট করতেন সোশ্যাল মিডিয়ায়। ব্যাক্তিগত তেমন কিছুই শেয়ার করতে দেখা যেতনা তাকে। সবশেষ আমির খানকে তার বন্ধু আমির হাজির ছবি Koi Jaane Na ছবির একটি গানে এলি আব্রামের সাথে দেখা গিয়েছে।

Check Also

আলিয়া ভাট

Video: আলিয়া ভাটের হারানো বোন ফিরে পেয়েছে

সবার খবর, বিনোদন ডেস্ক: আলিয়া ভাট সাম্প্রতিককালে তার নতুন ছবি ‘গালি বয়’ নিয়ে চর্চার কেন্দ্রা …