আলিয়া ভাট রাতে ছেড়া জিন্স পরে মুম্বাইয়ের রাস্তা কাঁপালেন

সবার খবর, বিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম সুন্দরী আলিয়া ভাট । আলিয়া অভিনয়ের পাশাপাশি স্টাইল ও সৌন্দর্যের জন্যেও দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছেন ইতিমধ্যেই। আবার একেরপরে এক হিট ছবি ও সুন্দর অভিনয় এই লাবণ্যময়ী অভিনেত্রীকে আরও সামনের দিকে নিয়ে এসেছে, তা-আর বলবার আপেক্ষা রাখেনা নিশ্চয়।
আলিয়ার মা
সম্প্রতি মুম্বাইয়ের রাস্তায় আলিয়াকে দেখা গেল তাঁর মা’য়ের সঙ্গে। হঠাৎ বলিউদের বর্তমান হার্টথ্রব এই নায়িকাকে দেখে চমকে যান সাধারণ পথ-চলতি মানুষ। তারপরে ক্রমশ ভিড় জমে তাঁকে দেখতে। আলিয়ার স্টাইলিস ও হট পোশাক মুগ্ধ করে তাঁদের। তাঁরা কেউ ভাবতেই পারেননি, সিনেমার পর্দার সেই লাস্যময়ী অভিনেত্রী হঠাৎ মা’য়ের সঙ্গে হেঁটে বেড়াবেন বানিজ্যনগরীর রাস্তায়, মন্তব্য দর্শকদের।
আলিয়া ভাট
বর্তমান সময়ে আলিয়া কম বয়সী অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে জনপ্রিয়, ফিট ও হট অভিনেত্রী। কিছুদিন আগে আলিয়া সাদা টি-শার্ট ও ছেঁড়া জিন্‌স পরে রাস্তায় দেখা যায়। আলিয়ার হাতে ছিল তাঁর সর্বক্ষণের সঙ্গী আই-ফোনটিও। সেই ছবিতে আলিয়াকে খুব আকর্ষনীয় দেখাচ্ছিল। সোশ্যাল মিডিয়াতে সেই ছবিগুলি অল্প সময়ের ভেতরেই ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে আলিয়ার পিছু নিয়েছেন তাঁর অনুরাগীরাও। এই বলিউড আভিনেত্রীর ফ্যান-ফলোয়াররা বেশ পছন্দ করেছেন মায়ের সঙ্গে তাঁর ছবিগুলি। আবার কেউ কেউ এই ছবি দেখার পরে আলিয়াকে ট্রল করতেও পিছ্‌পা হননি কিন্ত। ২৫ বছর বয়সী আলিয়ার এই ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে দাবানলের মতো ঘুরে বেড়াচ্ছে এখন। এমনভাবে প্রিয় অভিনেত্রীকে দেখে ফ্যানদের তাক লেগে গেছে।
আলিয়া
আলিয়া এখন ব্যস্ত তাঁর আগামী ছবি ব্রক্ষ্মাস্ত্র নিয়ে। ছবিটিতে আলিয়া ভাট ছাড়াও মূখ্য-ভূমিকায় অভিনয় করছেন কিংবদন্তী অমিতাভ বচ্চন, রণবীর কাপুর প্রমুখ জনপ্রিয় বলিউড অভিনেতারা।
Read More: টাইগার জিন্ডা হ্যায় ছবির গায়িকা। ইনিই ভারতের হট গায়িকা

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …

Leave a Reply

Your email address will not be published.