ইমরান খানের প্রশংসা করে দিগ্বিজয় সিং বললেন, আমাদেরও প্রমাণ দেওয়া উচিত

সবার খবর, ওয়েব ডেস্ক: দিগ্বিজয় সিং বলেন, “আমি পাকিস্তান ভিত্তিক সন্ত্রাসী ঘাঁটির বিরুদ্ধে আইএএফ-এর সাম্প্রতিক এয়ার স্ট্রাইকের বিষয়ে প্রশ্ন করছি না। তবে প্রমাণ আমাদের দেওয়া উচিত।”

ভারতীয় বিমান বাহিনীর উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে পাকিস্তান ভারতের হাতে তুলে দেওয়ার জন্য প্রধানমন্ত্রী ইমরান খানের প্রশংসা করেন কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং। তিনি প্রশংসা করে পরে অবশ্য বলেন, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান আরও সাহস দেখিয়ে মাসুদ আজাহার ও হাফিজ সাঈদের জঙ্গি সংগঠনগুলির বিরূদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা উচিত। সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি বলেন, পাকিস্তানের মাননীয় প্রধানমন্ত্রী ইমরান খানকে এই কারণেই ধন্যবাদ দেওয়া উচিত যে, তিনি বিমান বাহিনীর উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে খুব অল্প সময়ের মধ্যেই ভারতের হাতে তুলে দিয়েছেন। তিনি ভাল প্রতিবেশী হওয়ার জন্য একটি নতুন রাস্তা খুলে দিয়েছেন।

রাজ্যসভার ৭২ বছরের এই কংগ্রেস সাংসদ বলেন, আমি পাকিস্তানে অবস্থিত জঙ্গি সংগঠনগুলির ওপর ভারতীয় বায়ুসেনার এয়ার স্ট্রাইক নিয়ে কোন ধরনের প্রশ্ন করব না। কিন্তু বর্তমান টেকনোলজির যুগে স্যাটেলাইটের মাধ্যমে আসলে কি ঘটনা ঘটেছে তা সামনে আনা সম্ভব। তিনি পরবর্তীতে ওসামা বিন লাদেনের প্রসঙ্গ টেনে বলেন, যেভাবে আমেরিকা ওসামা বিন লাদেনকে মারার পর সারা বিশ্বকে প্রমাণ দেখিয়েছিল, ঠিক একইভাবে আমাদেরকেও পাকিস্তানের জঙ্গি ঘাঁটিগুলো ধ্বংস করার প্রমাণ সার্বজনীন করা উচিত।
আরও পড়ুন: ডোনাল্ড ট্রাম্প ভারতের ওপর যে ভাবে চাপ প্রয়োগ করতে চাইছেন

Check Also

কুমিল্লায় ধর্ষণ

শিক্ষকের ধর্ষণে মা ৭ম শ্রেনির ছাত্রী, চাচার ধর্ষণে মা ভাতিজি

কুমিল্লায় ধর্ষণ – শিক্ষক কিংবা নিকট আত্মীয় কারো কাছেই কি নিরাপত্তা নয় নারীরা?কুমিল্লার চৌদ্দগ্রামে কোচিং …