Home / খেলার খবর / ইরানি ট্রফিতে দুই হাতে বল করে আউট করলেন মায়াঙ্ক আগারওয়ালকে! ভিডিও ভাইরাল

ইরানি ট্রফিতে দুই হাতে বল করে আউট করলেন মায়াঙ্ক আগারওয়ালকে! ভিডিও ভাইরাল

সবার খবর, স্পোর্টস ডেস্ক: রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন ও অবশিষ্ট ভারতের মধ্যে ইরানি ট্রফির ম্যাচ চলছিল। কিন্তু এই ম্যাচের সমস্ত মিডিয়ার নজর কেড়ে নিল একজন বোলার। তিনি বিধর্ভের অক্ষয় কারনেওয়ার। নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে বাঁহাতি স্পিনার অক্ষয় কারনেওয়ার আরও একবার দুই হাতে বল করে সকল ব্যাটসম্যানকে দুশ্চিন্তার মধ্যে রেখেছিলেন। তার দুই হাতের বোলিং করার ভিডিও ফুটেজ ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অফিশিয়াল ওয়েবসাইটে শেয়ার করা হয়েছে। ভিডিওটি ভাইরাল হয়েছে ইতিমধ্যেই।

ম্যাচটিতে অবশিষ্ট ভারতের অধিনায়ক রাহানে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছিলেন। অজিঙ্কা রাহানে ছাড়াও ছিলেন মায়াঙ্ক আগারওয়াল, হনুমান বিহারী ও শ্রেয়াস আয়ারের মত ব্যাটসম্যানরা। তবুও রাহানের দল ৮৯.৩ ওভারে ৩৩০ রান করে অল আউট হয়ে যায়। হনুমান বিহারী দলের পক্ষে সর্বোচ্চ ১১৪ রান করেন। তাছাড়াও মায়াঙ্ক আগারওয়াল ৯৫ রানের সুন্দর একটি ইনিংস উপহার দেন। বিদর্ভের পক্ষে আদিত্য সারভেট ও অক্ষয় বখরে তিনটি করে উইকেট নেন। কিন্তু সারাদিন চর্চা হয়েছে অক্ষয় কারনেওয়ারের। তিনি ১৫ ওভার বল করে ৫০ রান দিয়ে শ্রেয়াস আয়ারের মত একটি ব্যাটসম্যানের উইকেট তুলে নিতে সক্ষম হন।


দুই হাতে বল করা নিয়ে অক্ষয়কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, আমি সাধারণত অফ স্পিন বল করে থাকি। বল করা ছাড়াও দুই হাত দিয়ে সমান ভাবে কাজ করতে পারি। আমি কোন হাত দিয়ে কাজ করব এই নিয়ে মাঝে মধ্যেই আমার আত্মীয়-স্বজনরাও ধন্ধে থাকেন। আমার কোচ দলে বাঁহাতি বোলার কম থাকার কারণে বাঁ হাতে বল করার পরামর্শ দিয়েছিলেন। তারপরে আমি নেটে কঠোর অনুশীলন করি এবং সফল হই। এখন খুব সহজেই দুই হাতে নিয়ন্ত্রণ রেখে বল করতে পারি।
আরও পড়ুন: ম্যাথু হেডেন শেবাগের বিজ্ঞাপন দেখে রেগে গেলেন! কি আছে বিজ্ঞাপনে? দেখুন

Check Also

bangladesh vs srilanka 2020

অনিশ্চয়তায় পূর্ণ টাইগারদের শ্রীলঙ্কা সফর

Bangladesh VS Srilanka 2020: বাংলাদেশ দলের শ্রীলঙ্কা যাওয়ার সম্ভাব্য তারিখ ৭ থেকে ১০ সেপ্টেম্বর। তবে …