Home / আন্তর্জাতিক / উড়ন্ত বিমানে যৌন সম্পর্ক স্থাপনের সুযোগ দিচ্ছে এই সংস্থা

উড়ন্ত বিমানে যৌন সম্পর্ক স্থাপনের সুযোগ দিচ্ছে এই সংস্থা

সবার খবর, ওয়েব ডেস্ক: যৌন সম্পর্ককে কে না চায় একটু মধুর করে তুলতে। ফলে দরকার সুন্দর পরিবেশ এবং সাবলীল সঙ্গী। ওহাইও স্টেট অফ আমেরিকার, ‘ফ্লিমিংগো এয়ার’ প্রাইভেট বিমান সংস্থা। সংস্থাটির যৌনসম্পর্ক গড়ে তুলতে যাত্রীদের বিমানেই যায়গা করে দেবে বলে খবর। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ২০১৩ সালে ফ্লিমিংগো এয়ারলাইনস ‘মাইল হাই ক্লাব’ স্পেশাল সার্ভিস শুরু করে।
বিমানে যৌন সম্পর্ক
ডেভিড ম্যাকডোনাল্ড হচ্ছেন ফ্লিমিংগো এয়ার কোম্পানির প্রেসিডেন্ট ও সিইও। তিনি ম্যাকডোনাল্ড এয়ারলাইন্স কোম্পানির পাশাপাশি একটি বড় নিরাপত্তা কোম্পানিরও মালিক।
যৌন মিলনের নতুন অফার
‘ফ্লিমিংগো এয়ার’ একটি প্রাইভেট এয়ারলাইন কোম্পানি যা গত ২০ বছর ধরে বিমান পরিষেবা প্রদান করে আসছে। যদিও কোম্পানিটি ২০১৩ সালেই উড়োজাহাজে যাত্রীদের যৌন মিলন করার ছাড় পত্র প্রদান করে। এই বিশেষ পরিষেবাটির নাম হচ্ছে ‘মাইল হাই ক্লাব’।
যৌন মিলনের নতুন ঠিকানা
বিমানের মধ্যেই, দম্পতিদের যৌন সংসর্গ করার সুযোগ দেওয়া হয়। যৌন মিলনের জন্যে প্লেনের ভেতর অনেক জায়গা দেওয়া হয়েছে। শারীরিক সম্পর্ক তৈরি করতে চাইলে গুনতে হবে 495 মার্কিন ডলার।
উড়ন্ত বিমান
ম্যাকডোনাল্ড বিশ্বাস করে যে, বিমানে যৌন সম্পর্ক স্থাপন করলে উন্নত হবে যুগলের মধ্যে বোঝাপাড়া। ম্যাকডোনাল্ড জানাচ্ছে যে, আমাদের এই সংস্থাটি গত কয়েক বছরে ধরে হাজার হাজার দম্পতিকে ‘মাইল হাই ক্লাব’ সার্ভিস দিয়েছে সফল ভাবে এবং যাত্রীদেরও আমাদের এই সার্ভিস খুব পছন্দ হচ্ছে।
আরও পড়ুন: অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাসট্রির অনেক অজানা কথা

Check Also

বিমানে মৃতদেহ

চলন্ত বিমান থেকে মৃত দেহ এক ব্যক্তির পাশে এসে পড়লো

সবার খবর, ওয়েব ডেস্ক: সাউথ ওয়েস্ট লন্ডনের বাগানে এক ব্যক্তি সূর্যের তাপে নিজের শরীর গরম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *