Home / বিনোদন / এই চার বলিউড জুটিকে দেখলে বোঝা যায় ভালোবাসা অন্ধ

এই চার বলিউড জুটিকে দেখলে বোঝা যায় ভালোবাসা অন্ধ

সবার খবর, ওয়েব ডেস্ক: কথায় আছে ভালোবাসা অন্ধ হয়। কথাটি অনেকে আবার বিশ্বাস করতে চান না। কিন্তু যখন আমাদের দেশে কিছু প্রেমিক প্রেমিকার জুটিকে দেখা যায় একে অপরের চেয়ে অনেকটাই বিপরীত তখন ভালবাসা অন্ধ একথাকে অস্বীকার করা যায় না। বলিউড ইন্ডাস্ট্রির দিকে তাকালেও কথাটির সত্যতা সকলেই দেখতে পাবেন।
বলিউড ইন্ডাস্ট্রির এই কলাকুশলীর স্বামী বা স্ত্রীর দিকে ভালো করে লক্ষ্য করলেই দেখতে পাবেন। একে অপরের মধ্যে পার্থক্য কতটুকু। যা নিয়ে মাঝে-মাধ্যেই মিডিয়াতে আলোচনা হয়ে থাকে।
ফারহা খান
১.বলিউড ইন্ডাস্ট্রির পরিচিত মুখ ফারহা খান। ফারাহ খান ও শাহরুখ খানের মধ্যে ১৯৯৪ সাল থেকেই গভীর বন্ধুত্ব। ফারহা খান শিরিশ কুন্দর কে বিয়ে করেন। এ জুটিকে দেখলে পরিষ্কার বোঝা যায় ফারহার চাইতে শিরিসের বয়স অনেক কম। তাদের ভালোবাসার মাঝে বয়স বাদ সাধেনি। দুজনের তিনটি সন্তানও আছে। ফারহা তার স্বামীকে খুব ভালোবাসেন।
কিম শর্মা
২.২০০০ সালে শাহরুখ ও ঐশ্বর্য রায় অভিনীত ‘মহাব্বতে’ সিনেমাটি অনেকেই দেখেছেন। ওই সিনেমায় পার্শ্ব অভিনেত্রীর ভূমিকায় ছিলেন কিম শর্মা। যাকে সকলে বলিউডের হট নায়িকা হিসেবেই চিনতেন। কিম শর্মা ভারতের জাতীয় ক্রিকেট দলের প্লেয়ার যুবরাজ সিংকেও ডেট করেছিলেন। কিন্তু পরবর্তীতে আলী পান্জানি নামের এক বিজনেসম্যানকে বিয়ে করে নেন এই হট অভিনেত্রী। এদের দুজনকে দেখতে সম্পূর্ণ বিপরীত লাগে বলে মত। আলীকেও কিম শর্মার চেয়ে অনেক বেশি বয়স্ক বলে মনে হয় দর্শকদের। তাতে কি যায় আসে ভালোবাসা যে অন্ধ।
ইমরান খান
৩.ইমরান খান যদিও বলিউড ইন্ডাস্ট্রিতে খুব একটা বেশি দেখা যায়নি। কোনদিনই তেমন ভাবে দর্শকদের মনে দাগ কাটতে সক্ষম হননি এই বলি অভিনেতা। ইমরান খান ফ্যাশন ডিজাইনার অবন্তিকাকে বিয়ে করেন এবং তাদের একটি কন্যাসন্তানও আছে। ইমরান খান যদিও সিনেমা দিয়ে দর্শকদের মন কাড়তে সক্ষম হননি তবুও তার ফিগার মহিলাদেরকে অনেকটাই কাছে টানে। স্বামী ইমরান খানের পাশে স্ত্রী অবন্তিকাকে অনেকটাই খাপছাড়া লাগে বলে মত অনেকেরই।
জুহি চাওলা
৪.আশি-নব্বই দশকে জুহি চাওলা বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সবচাইতে এক্সপেন্সিভ অভিনেত্রী ছিলেন। সে সময়ে অনেক পুরুষের স্বপ্নেই তিনি আসতেন। কিন্তু ১৯৯৫ সালে প্রডিউসার জয় মেহতাকে বিয়ে করে নেন। যদিও জয় মেহতাকে এখন অনেকটা বয়স্ক লাগে তবুও জুহি চাওলা অনেকটাই ফিগার ধরে রাখতে সক্ষম হয়েছে বলে মত অনেকের।
আরও পড়ুন: এই মডেলকে বিয়ে করলে ৬৫ কোটি টাকার সম্পত্তি পাবেন: দেখুন আর কি শর্ত আছে

Check Also

রাখি সাওয়ান্ত

ভিডিও: রাখি সাওয়ান্ত মার খেলেন রেসলারের হাতে! গুরুতর চোট নিয়ে হাসপাতালে ভর্তি

সবার খবর, ওয়েব ডেস্ক: বিতর্কিত মন্তব্য করে সব সময় সংবাদ শিরোনামে থাকতে পছন্দ করেন রাখি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *