এই প্রথম কোনো ক্রিকেটার বিয়ে করলেন চিয়ার লিডারকে


সবার খবর, স্পোর্টস ডেস্ক: দক্ষিণ আফ্রিকার বর্তমান উইকেট কিপার ব্যাটসম্যান ক্যুইনটন ডি কক বিধ্বংসী ব্যাটিং-এর জন্য পরিচিত। IPL-এ দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে অনেক ভালো ভালো ইনিংস খেলেছেন। গত বছর চোটের জন্য আইপিএলে খেলতে পারেননি। এবার সম্পূর্ণ ফিট এবং আইপিএলে খেলার জন্য মুখিয়ে আছেন।
ipl
মাঠে চার-ছক্কা অনেক মেরেছেন ক্যুইনটন ডি কক। তাই মাঠেই হৃদয়টিও দিয়ে দিলেন। ম্যাচের সময়ই মেয়েটিকে দেখে তার প্রেমে পড়ে যায় দক্ষিণ আফ্রিকান এই বাঁ-হাতি। নাম তার সাসা হারলি। সে একজন চিয়ার লিডার।
ক্রিকেটার
গল্পটা শুরু হয় ২০১২ সালের দিকে। চ্যাম্পিয়ন্স লীগের টি-২০ ম্যাচ প্রতিপক্ষ টিম মুম্বাই ইন্ডিয়ানস। ডি কক ৫১ রানের একটি বিধ্বংসী ইনিংস খেলে হাইভেল্ড লা্য়নস কে জিতিয়ে দেয়। সেই ম্যাচে চিয়ার লিডার হিসেবে উপস্থিত ছিলেন সাসা হারলি। তিনি অভিনন্দন জানান ডি কককে। লাভ এ্যাট ফার্স্ট সাইট হয়ে গেছিলো এই ব্যাটসম্যানটির। সাসা হারলি বুঝতে পারেনি, তাকে প্রথম দেখাই প্রেমে পড়ে যাবে। শুরু হয় ফেসবুক চ্যাটিং। একে অপরের সাথে এভাবেই সম্পর্কটা অনেকদুর গড়িয়ে নিয়ে যান তারা। এরপরই বিয়ের সিদ্ধান্ত গ্রহণ করেন। ২০১৬ সালে সেপ্টেম্বর মাসে বিয়ে করে নেন দুজনে।
আরও পড়ুন: IPL এ এ‌ই সিক্সার কিংকে কেনার জন্য ঝাপাবে সব দল

Check Also

Bangladesh VS New Zealand 2021

বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত নিউজিল্যান্ডের

Bangladesh VS New Zealand 2021 Cricket Match: আগামী বছর বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত করেছে …

Leave a Reply

Your email address will not be published.