এই সুন্দর চিয়ারলিডার্সদের বেতন কতো জানলে অবাক হবেন আপনিও

সবার খবর, স্পোর্টস ডেস্ক: এখন চিয়ারলিডার্স আইপিএলের অভিন্ন অঙ্গ। চিয়ারলিডার্স না থাকলে মনে হবে যেনো কিসের একটা অবাক। চার, ছক্কা কিংবা আউটের সঙ্গে সঙ্গে দর্শকরা যেমন আনন্দ পায় ঠিক তেমনই চিয়ারলিডার্সরাও খুশিতে নাচতে থাকে। প্লেয়ার যেমন কিনতে হয় ঠিক তেমনই চিয়ারলিডার্সদের প্রত্যেক ফ্র্যাঞ্চাইজি বিভিন্ন দেশ থেকে হায়ার করে আনে। চলুন জেনে আসি তাদের বেতন কতো?
চিয়ারলিডার
চিয়ারলিডার্সদের এক ম্যাচের স্যালারি প্রায় ৬-১২ হাজার টাকা। এছাড়া টিম জিতলে ৩০০০ টাকা ফ্র্যাঞ্চাইজির তরফে থেকে দেওয়া হয়। শুধু এই ইনকামই শেষ নয় আরও আছে তাদের ইনকাম। যদি তাদেরকে পার্টিতে স্পেশাল অ্যাপিয়্যারেন্সের জন্যে ডাকা হয় তবে দলের মালিককে মাথা পিছু গুনতে হবে আরও সাত থেকে বারো হাজার টাকা। খবরের কাগজ কিংবা ম্যাগাজিনের ফটোশ্যুটের জন্যে দেওয়া হয় প্রায় ৫-৬ হাজার টাকা। সব মিলিয়ে মোটা অংকের টাকা ইনকাম করে নেয় চিয়ারলিডার্সরা।
চিয়ারলিডার্সদের বেতন
চিয়ারলিডার্সদের সব চাইতে বেশি টাকা যে দল দেয় তার নাম কেকেআর। কেকেআর গত বছর প্রতি ম্যাচে ১২০০০ টাকা করে স্যালারি দিয়েছিলেন প্রতিটি সুন্দরিকে। প্রতি বছর কেকেআর ১% করে স্যালারি বৃদ্ধি করে।
চিয়ারলিডার্স
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর প্রতি ম্যাচে চিয়ারলিডার পিছু ১০ হাজার টাকা করে বেতন দেয়। আর পার্টিতে গেলে দশ হাজার টাকা বোনাস। মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচ প্রতি চিয়ারলিডারকে ৮০০০ টাকা করে দেয়।
আইপিএলে অভিনব মাত্রা যোগ করা এই চিয়ারলিডার্সদের আনা হয় আমেরিকা, ব্রিটেন, মেক্সিকো, ফ্রান্স, ব্রাজিল, ইউক্রেন এবং দক্ষিন আফ্রিকা থেকে।
Read More: ম্যাচের সময় এই বৌদিরাই আকর্ষণের কেন্দ্রে থাকেন

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …

Leave a Reply

Your email address will not be published.