Home / বিনোদন / এরাই বলিউডের আকর্ষক ফিগারের অভিনেত্রী: এক নম্বরকে সারা দুনিয়া পছন্দ করেন

এরাই বলিউডের আকর্ষক ফিগারের অভিনেত্রী: এক নম্বরকে সারা দুনিয়া পছন্দ করেন

সবার খবর, ওয়েব ডেস্ক: বলিউডে অনেক অভিনেত্রী নিজের সৌন্দর্য দিয়ে সকলের মনে জায়গা করে নিয়েছেন। এদের ভেতর আবার অনেকেই নিজের আকর্ষক ফিগার ঠিক রাখার জন্য বিভিন্ন ধরনের উপায় অবলম্বন করে থাকেন। এরা প্রত্যেকে সাধারণত একটি জিনিস করে থাকেন সেটি হলো প্রতিদিন জিমে ঘাম ঝরানো অর্থাৎ নিয়মিত শরীরচর্চা করা। এই শরীরচর্চায় তাদেরকে কর্মচঞ্চল মুহুর্তের সন্ধান দেয় বলে় অনেকে মনে করে থাকেন। আপনাদের আজ সুন্দর ফিগারের অধিকারী তিনজন বর্তমান অভিনেত্রীর নাম বলতে চলেছি।
শ্রদ্ধা কাপুর
৩. বলিউডের কিউট অভিনেত্রী শ্রদ্ধা কাপুর নিজের ফিটনেস সব সময় মেনটেন করে জানেন। তার ফিটনেস চাবিকাঠিটি তারই হাতে। তিনি সবথেকে বেশি সময় দেন জিম ও যোগাতে। শ্রদ্ধা মনে করেন ও যোগা তার কাজকে আরো কর্মমুখর করে তোলে। কিন্তু আপনারা শুনলে অবাক হবেন, এই সুন্দরী অভিনেত্রী ইন্ডাস্ট্রিতে পা রাখার আগে নিজের ফিটনেসের দিকে একদমই সময় দিতেন না। সেটা নিজেই স্বীকার করে নিয়েছেন শ্রদ্ধা। তার আরও বক্তব্য জিম ও যোগার বিকল্প ফিটনেসের জন্য আর কিছু হতে পারে না। সম্প্রতি জিম থেকে বেরোনোর সময় ফটো জার্নালিস্টদের ক্যামেরায় লেন্স বন্দি হন শ্রদ্ধা কাপুর।
জাহ্নবী কাপুর
২. বলিউড ইন্ডাস্ট্রিতে ‘ধাড়াক’ ছবি দিয়ে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের অভিষেক হয়েছিল। তার ফিটনেস নিয়েও আলোচনা কম হয়নি ইন্ডাস্ট্রিতে। জাহ্নবী কাপুর কে অনেকবার জিমে ওয়ার্ক আউট করতে দেখা গেছিল। প্রথম ছবি দিয়েই কোটি কোটি মানুষের হৃদয়ে স্থান তৈরি করা অভিনেত্রী নিজের ফিটনেসের পর অনেকটা সময় ব্যয় করে থাকেন।
এলিয়ানা ডিক্রুজ
১. বর্তমান সময়ের উঠতি অভিনেত্রী দের মধ্যে ইলিয়ানা ডি ক্রুজকে কে না চেনে। নিজের ফিগার ও অভিনয় দিয়ে লক্ষ লক্ষ তরুণের মন জয় করেছে। তাঁকে অনেক বার যোগা করতে দেখা গেছে।
আরও পড়ুন: বিমান সেবিকাকে প্রোপোজ করে বসলেন উড়ন্ত বিমানের ভেতর; ভিডিও ভাইরাল

Check Also

রাখি সাওয়ান্ত

ভিডিও: রাখি সাওয়ান্ত মার খেলেন রেসলারের হাতে! গুরুতর চোট নিয়ে হাসপাতালে ভর্তি

সবার খবর, ওয়েব ডেস্ক: বিতর্কিত মন্তব্য করে সব সময় সংবাদ শিরোনামে থাকতে পছন্দ করেন রাখি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *