ঐশ্বর্য রায় জানালেন অভিষেক কিভাবে তাঁকে প্রপোজ করেছিলেন?

সবার খবর, ওয়েব ডেস্ক: অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রায় বচ্চনকে বলিউডের আইডল কাপল হিসেবে ধরা হয়। অনেক বছরই হল তারা দুজনে বিয়ে করেছেন কিন্তু এখনও যেন প্রথম দিনের মত একে অপরকে ভালোবাসেন। সম্প্রতি ঐশ্বর্য রাই বচ্চন তাদের দুজনের সম্পর্কের ব্যাপারে কিছু গোপন কথা একটি ইন্টারভিউতে বলেছেন। তিনি এই ইন্টারভিউয়ে বলেছেন, কিভাবে অভিষেক তাকে প্রপোজ করেছিল এবং সে সময় ঋত্বিক রোশনের কি রিঅ্যাকশন ছিল?
ঐশ্বর্য রায়  ও অভিষেক
ঐশ্বর্য বলেন, অভিষেক আমাকে গুরু ছবির মুক্তির কয়েকদিন আগেই নিউইয়র্কের এক হোটেলে প্রপোজ করে। এই সময় সে তার হাঁটুর ওপর বসে নিজের মনের কথা আমাকে বলে। সমস্ত ঘটনা আমার কাছে হলিউডের কোনো দৃশ্যের মতো মনে হচ্ছিল। আমিও নিজেকে ধরে রাখতে পারিনি। অভিষেককে সঙ্গে সঙ্গে হ্যাঁ করে দিয়েছিলাম।

এই ঘটনার পরেই আমাকে ‘যোধা আকবর’-এর সেটে ‘খাজা মেরে খাজা’ গানের দৃশ্যের শুটিংয়ের জন্যে চলে যেতে হয়। ওই গানে যেভাবে আমাকে পোশাক পরানো হয়েছিল তাতে নিজেকে নববধূ বলে মনে হচ্ছিল। রিয়েল ও রিল লাইফ যেন মিলেমিশে একাকার হয়ে যাচ্ছিল। আমি বুঝতে পারছিলাম না আমার সঙ্গে এসব কি হচ্ছে?
ঐশ্বর্য রায়
এই প্রসঙ্গে বলতে বলতেই ঋত্বিক রোশনের কথাও এখানে তিনি যোগ করেন। আশুতোষ যখন আমাকে জিজ্ঞেস করলো, তুমি কি এনগেজমেন্ট সেরে ফেলেছ? তখন আমি হ্যাঁ বলে দিই। এই কথা যখন ঋত্বিক রোশন জানতে পারেন তখন সে খুব এক্সাইটেড হয়ে গিয়েছিল। সে আমার দিকে তাকিয়ে থামস আপ সাইন দেখিয়েছিল।
আরও পড়ুন: মিস আফ্রিকা ২০১৮: মঞ্চেই আফ্রিকান সুন্দরির মাথায় আগুন!

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …