Home / খেলার খবর / ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল এখন ঢাকায়

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল এখন ঢাকায়

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল – তিন ওয়ানডে দুই টেস্টের মিশনে অতিতিদের পা পড়লো বাংলায়। সকাল সকাল ঢাকায় হাজির ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। হয়ত ভ্রমন ক্লান্তির কারনে বিমান বন্দরে সুকৌশলে এড়িয়ে গেছে সংবাদ মাধ্যমকে। তবে বিশ্রাম নেওয়ার পর্যাপ্ত সময় পাচ্ছে ক্যারিবিয়ানরা। নিয়ম মেনে আইসোলেশনে থেকে হাতে তুলতে পারবে ব্যাট বল আর শুরু করতে পারবে মাঠের অনুশীলন।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল এখন ঢাকায়

ওয়েস্ট ইন্ডিজ দল যখন ঢাকার এয়ারপোর্টে তখন রাজধানীর রাজপথটা কঠিন পরিস্থিতিতে। দীর্ঘ ২৪ ঘন্টারও বেশি ভ্রমন ক্লান্তি উইন্ডিজ ক্রিকেটারদের চোখে মুখে। নির্ধারিত সময়ে ঢাকায় এসেও টিম হোটেলের পথ রুদ্ধ লম্বা যানজটে। বিমান বন্দরে বাসেই একঘন্টা বিরক্তিকর সময় কাটিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। এক মাসেরও বেশি লম্বা সময়ের সফরে শুরুতেই বড় ধাক্কা।

ক্রিকেটের আরো খবর পেতে ভিজিট করুনঃ ক্রিকেটের সর্বশেষ খবর

এর আগেও ছয়বার ঢাকায় পা রেখেছিলো ক্যারিবিয়রা প্রতিবারি ছিলো ফেবারিট এবারি প্রথম আন্ডার ডগ। এবার ঢাকায় পা রেখে এদের অভিজ্ঞতটা খুব ভালো হলো না। মাঠেও ওদের জন্য টাইগাইররা কঠিন চ্যালেঞ্জ অপেক্ষায় রেখেছে।পিছনে ফিরলে ক্যারিবয়দের জন্য খুব একটা সুখস্মৃতিও নেই। সবশেষ ২০১৮ সালে বাংলায় এসে টেস্ট এবং ওয়ানডে দুই সিরিজেই হয়েছিলো ধরাশায়ী। ব্যাটে বলে টাইগারদের আধিপত্য ছিলো স্পষ্ট। ওয়ানডে সিরিজের সেরা পাঁচ ব্যাটসম্যানের চারজনি ছিলো বাংলাদেশের তাদের সবাই এবারের স্কোয়াডেও আছে। অন্য দিকে উইন্ডিজের সেরা পারফর্মার ছিলেন সেই হোপ। কিন্তু এবার টেস্ট এবং ওয়ানডে কোন দলেই নেই।

দেশের মাটিতে দুই দলের টেস্ট সিরিজে বাংলাদেশি বোলারদের একমাত্র মাশরাফি ছাড়া বাকি দুজনি আছে এবারকার দলে। প্রতিপক্ষের সেরা দুই পারফর্মার থমাস ও কিমো পল এবারের সফরে নেই। সবশেষ হোম সিরিজের টেস্ট ফরম্যাটে দুই সেরা ব্যাটসম্যান ছিলেন হেটমেয়ার আর ডরউইচ কিন্তু এই দফায় তাদের কেউই দলে নেই।

সবমিলে সবশেষ সিরিজে ক্যারিবিয়দের সেরা পারফর্মারদের মাত্র একজন বর্তমান দলে আর তিনি হলেন ওয়ারিকান। হতাশার সব পরিসংখ্যার তুলে রেখে আপাতত ওয়েস্ট ইন্ডিজের লম্বা বিশ্রাম হোটেলের তিনদিনের আইসোলেশন শেষে চতুর্থ দিন থেকে এরা অনুশীলন শুরু করতে পারবে।

Check Also

Bangladesh VS New Zealand 2021

বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত নিউজিল্যান্ডের

Bangladesh VS New Zealand 2021 Cricket Match: আগামী বছর বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত করেছে …