Home / আন্তর্জাতিক / করোনা আক্রান্ত ট্রাম্প হঠাৎ হাসপাতালের বাইরে, ঝুঁকিতে অন্যরা

করোনা আক্রান্ত ট্রাম্প হঠাৎ হাসপাতালের বাইরে, ঝুঁকিতে অন্যরা

করোনা আক্রান্ত ট্রাম্প চিকিৎসাধীন অবস্থায় হঠাৎ হাসপাতালের বাইরে গিয়ে বিতর্কের জন্ম দিলেন।বিষয়টকে পাগলামি বলে অবহিত করেছে ওয়াল্টার রিড হাসপাতালের চিকিৎসকরা।তাদের মতে আশেপাশের লোকদের ঝুঁকিতে ফেলেছেন ডোনাল্ড ট্রাম্প।হোয়াইট হাউসের দাবি প্রেসিডেন্টের শারীরিক অবস্থা উন্নতির দিকে আজই হাসপাতাল ছাড়তে পারেন তিনি।

ডোনাল্ট ট্রাম্প বলেন খুব শীঘ্রই হোয়াইট হাউসে ফিরবো।তার আগে বাইরে অপেক্ষারত ট্রাম্প অনুরাগী ও দেশপ্রেমিকদের জন্য থাকছে চমক।এই মুহুর্তে মজাদার সফরে আছি আর কভিড সম্পর্কে পাচ্ছি হাতে কলমে শিক্ষা।

টুইটারে এমন ভিডিও বার্তা পোষ্টের কিছুক্ষনের মধ্যেই ওয়াল্টার রিড হাসপাতালের বাইরে দেখা যায় প্রেসিডেন্সিয়াল গাড়ি বহর।যার একটিতে ছিলেন করোনা আক্রান্ত ডোনল্ট ট্রাম্প নিজেই।অপেক্ষমান কর্মী সমর্থকদের সাথে শুভেচ্ছা বিনিময় করতেও দেখা যায় তাকে।

ট্রাম্পের এই কর্মকান্ডে ক্ষুব্ধ চিকিৎসকরা।তাদের মতে দায়িত্ব জ্ঞানহীন আচরনে হুমকিতে পড়েছে আশপাশের অনেকেই।ট্রামের শারিরীক অবস্থা নিয়েও চিকিৎসক ও হোয়াইট হাউসের বিপরীত মুখি অবস্থান।ডাক্তাররা বলছেন করোনা শনাক্তের পর দুবার অক্সিজেনের মাত্রা কমে প্রেসিডেন্টের।

আরো পড়ুনঃ নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ভিডিও ভাইরাল

সবকিছু ঠিকঠাক থাকলে স্থানীয় সময় সোমবার হাসপাতাল ছাড়তে পারেন ট্রাম্প।এরপর হোয়াইট হাউসে চলবে ৭৪ বছর বয়সী প্রেসিডেন্টের বাকি চিকিৎসা।পাঁচদিন প্রয়োগ করা হবে এন্টিভাইরাল ঔষধ এবং ভিটামিন ডি।

Check Also

বিমানে মৃতদেহ

চলন্ত বিমান থেকে মৃত দেহ এক ব্যক্তির পাশে এসে পড়লো

সবার খবর, ওয়েব ডেস্ক: সাউথ ওয়েস্ট লন্ডনের বাগানে এক ব্যক্তি সূর্যের তাপে নিজের শরীর গরম …