ক্যান্সারে আক্রান্ত স্ত্রী: ক্রিকেট বোর্ডের সকল দায়িত্ব ছেড়ে দিলেন এই তারকা ক্রিকেটার

সবার খবর, স্পোর্টস ডেস্ক: ক্যান্সার একটি ভয়ানক রোগ বললেও কম বলা হয়, এটি একটি মরণব্যাধি। যে কারণে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক অ্যান্ড্রু স্ট্রস, ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের পরিচালন সমিতির প্রধানের দায়িত্ব থেকে সরে গেলেন। তিনি তার স্ত্রীর ক্যানসার ধরা পড়াতে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান। অ্যান্ড্রু স্ট্রস তার স্ত্রীকে সময় দিতে চান। তার এই কঠিন সময়ে পাশে থাকতে চান।
অ্যান্ড্রু স্ট্রস
গত ডিসেম্বর মাসে অ্যান্ড্রু স্ট্রসের স্ত্রীর ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর মিডিয়াতে আসে। অ্যান্ড্রু স্ট্রস সরে যাওয়াতে সেই জায়গায় অ্যান্ডি ফ্লাওয়ারকে সকল দায়িত্ব দেওয়া হয়েছে। স্ট্রস মিডিয়াকে বলেন, আপনারা নিশ্চয় জানেন গত ডিসেম্বর মাসে আমার স্ত্রীর ক্যান্সার ধরা পড়েছিল। সৌভাগ্যবশত সে এখন অনেকটাই সুস্থ। কিন্তু খুব শীঘ্রই তার নতুন ধরনের চিকিৎসা শুরু হতে চলেছে। যেটি তার জন্য খুব গুরুত্বপূর্ণ ও কষ্টসাধ্য প্রক্রিয়া। স্ত্রীর এই কঠিন সময়ে স্বামী হিসাবে তার পাশে থাকা আমার অত্যন্ত জরুরী। চিকিৎসার সময় আমি আমার ক্রিকেট বোর্ডের সমস্ত দায়িত্ব অ্যান্ডি ফ্লাওয়ার-এর হাতে দিয়েছি। অ্যান্ডি ফ্লাওয়ার এখন থেকে আমার স্থলাভিষিক্ত হবেন। আশা করছি আমার স্ত্রী সুস্থ হলে খুব শিঘ্রই আবার আমি আমার কাজে ফিরতে পারবো।
অ্যান্ড্রু স্ট্রস ও স্ত্রী
উল্লেখ্য, অন্ড্রু স্ট্রসের স্ত্রীর নাম রুথ ম্যাকডোনাল্ড। বর্তামানে তাঁর বয়স ৩৮ বছর। রুথ ২০০৩ সালে অ্যান্ড্রু স্ট্রসকে বিয়ে করেন। তাদের পরিবারে দুটি পুত্র সন্তান আছে। স্যাম স্ট্রস ও লুকা স্ট্রস। স্ট্রস ও রুথ সুখি দাম্পত্য জীবন পার করছিলেন। কিন্তু গত ডিসেম্বর মাসে রুথের ক্যান্সার ধরা পড়ে। বর্তমানে তাঁর চিকিৎসা চলছে।
আরও পড়ুন: বিশ্বের সেরা পাঁচজন অধিনায়ক। যারা শূন্য থেকে সাফল্যে পৌছেছিলেন

Check Also

Bangladesh VS New Zealand 2021

বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত নিউজিল্যান্ডের

Bangladesh VS New Zealand 2021 Cricket Match: আগামী বছর বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত করেছে …