বড়সড় বিপদের মুখে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো! আদালতে দোষী সাব্যস্ত

সবার খবর, ওয়েব ডেস্ক: এবার বড়োসড়ো আর্থিক জরিমানার মুখে পড়তে চলেছেন জুভেন্টাসের বিখ্যাত ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যদিও আদালত ২৩ মাসের জন্য জেল হেফাজতের নির্দেশ দেন তবুও স্পেনের আইন মোতাবেক
জরিমানা দিয়ে এবারের মতো রেহাই পাচ্ছেন তিনি। ক্রিস্টিয়ানো রোনাল্ডোকে ১৫০ কোটি টাকা জরিমানা দিতে হবে, যদি সে ২৩ মাস জেলে না কাটাতে চান। তিনি জরিমানা দিতে প্রস্তুত বলে জানিয়েছেন। কারণ স্পেনের আইন বলছে, প্রথমবারের মতো হত্যাযজ্ঞ অপরাধ না হলে জেলের মেয়াদ জরিমানায় পরিবর্তিত করা যায়।
জুভেন্টাসে রোনাল্ডো
যখন রোনাল্ডো স্পেনের ক্লাব রিয়াল মাদ্রিদে খেলতেন সে সময় কর ফাঁকি দেওয়ার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। দ্য গার্ডিয়ানের খবর মোতাবেক, ২০১১ থেকে ২০১৪ পর্যন্ত চার বছর কর ফাঁকি দিয়েছিলেন বর্তমান জুভেন্টাসের তারকা।
রোনাল্ডো
রোনাল্ডোর মাথার ওপর ঝুলছে আরও একটি বড় মামলা। এই ফুটবল তারকার ওপর অভিযোগ, তিনি মার্কিন মডেল ক্যাথরিন মায়োরগাকে ধর্ষণ করেন। ২০০৯ সালে ক্যাথরিনকে লাসভেগাসের একটি হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ রোনাল্ডোর বিরুদ্ধে। কিন্তু ধর্ষণের অভিযোগ সম্পূর্ণ মিথ্যে বলে দাবি করেছেন রোনাল্ডোর আইনজীবী। তিনি বলেছেন, রোনাল্ডো ও ক্যাথরিন দুজনের সম্মতিতেই শারীরিক সম্পর্ক তৈরি হয়েছিল। কিছুদিন আগেই মার্কিন যুক্তরাষ্ট্রের পুলিশ রোনাল্ডোর কাছে তার ডিএনএ নমুনা চেয়ে পাঠিয়েছিল।
রোনাল্ডো
যাই হোক ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এখনও ফুটবল মাঠে তার খেলা চালিয়ে যাবেন। রোনাল্ডো কিছুটা স্বস্তি পেলেও সম্পূর্ণ স্বস্তি যে আসেনি তা বলাই বাহুল্য।
আরও পড়ুন: ধর্ষণের কিণারা করতে রোনাল্ডোর ডিএনএ টেস্ট

Check Also

Bangladesh VS New Zealand 2021

বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত নিউজিল্যান্ডের

Bangladesh VS New Zealand 2021 Cricket Match: আগামী বছর বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত করেছে …