ক্ষুদার্থ শার্কের চেম্বারে পড়ে গেলেন এক মহিলা: ভিডিও ভাইরাল

সবার খবর, ওয়েব ডেস্ক: বিপদ কাউকে বলে আসেনা। এমনই একটি ঘটনার সাক্ষী থাকল জিয়াং সিং-এর এক স্থানীয় বাসিন্দা। এক ক্ষুধার্ত শার্কের খাদ্যতে-ই প্রায় পরিণত হতে চলেছিলেন চিনের এই মহিলা। কোনোক্রমে তাকে সেখান থেকে উদ্ধার করেন স্থানীয় কিছু লোকজন।

চিনের একটি শপিং প্লাজাতে( (Wuyue Plaza shopping mall)) শপিং করতে এসেছিলেন তিনি। সেই সময় শপিংমল থেকে এক স্থান থেকে অন্য স্থানে যাওয়ার সময় মহিলাটি একটি ক্ষুধার্ত শার্কের ট্যাংকের ভেতর পড়ে যান। ওই সময় শার্কটিকে খাওয়ানোর জন্য প্রস্তুতি নেয়া হচ্ছিল। সেই কারণেই শার্ক যেখানে ছিল, সেই ট্যাংকের মুখটিও খোলা ছিল। যেমনই মহিলাটি চেম্বারটি পার হতে যাবেন। সেই সময় ঘটলো বিপত্তি! শার্ক যেখানে ছিল সেখানে পড়ে যান ওই ভদ্র মহিলা। সঙ্গে সঙ্গে তার আশে-পাশে শার্কটি ঘোরাঘুরি করতে শুরু করে দেয়। ওই শপিংমলের সিকিউরিটি গার্ড ও সার্কের খাদ্যের দেখভালের দায়িত্বে যারা ছিলেন, তারা দৌড়ে এসে কোনোক্রমে বিপদগ্রস্ত মহিলাকে উদ্ধার করেন।
শার্ক
শপিংমলে দায়িত্বপ্রাপ্ত একজন বলেন, সার্ককে খাবার খাওয়ানোর জন্য চেম্বারে মুখ তখন খোলা হয়েছিল। ওই ভদ্রমহিলা চেম্বারে ওপর দিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। জানা যায়, মহিলা খুব ব্যস্ত ছিলেন। সেই সময় তার একটি গুরুত্বপূর্ণ মিটিং ছিল। তিনি আরও বলেন, মহিলাটি সম্পূর্ণ নিরাপদে আছেন। তার কোনও ধরনের চোটও লাগেনি।

আরও পড়ুন: মহিলার দ্বারা যৌন হেনস্থায় অতিষ্ঠ হয়ে আত্মঘাতী যুবক

Check Also

নাজীব তারাকাই

নাজীব তারাকাই মাত্র ২৯ বছর বয়সে না ফেরার দেশে

নাজীব তারাকাই মাত্র ২৯ বছর বয়সে না ফেরার দেশে।সড়ক দূর্ঘটনায় আহত হয়ে এতদিন ধরে কোমায় …

Leave a Reply

Your email address will not be published.