গায়ের রংয়ের কারণে নেট দুনিয়াতে ট্রোল হতে হয়। কিন্তু তিনি কে জানলে চমকে যাবেন

সবার খবর, বিনোদন ডেস্ক: ইন্টারনেটের দৌলতে আমরা এখন চোখ রাখলেই দেখতে পা্ই বিচিত্র ধরনের খবর। কিছুদিন আগেই একজন পুরুষের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলিতে ভাইরাল হয়েছিল। তাকে নিয়ে মানুষ ট্রোল করতেও শুরু করেন। বিশেষ করে তাঁর গায়ের রং-ই তাকে ট্রোলের পাত্র বানিয়ে দেয়। তার সম্পর্কে বিস্তারিত জানার আগেই মজা করতে শুরু করে বিভিন্ন বিষয় নিয়ে।
এটলি কুমার
কিন্তু যখন মানুষটির পরিচয় সকলের জানতে পারলেন, সকলেই আশ্চর্য হয়ে গেছিলেন। যে ব্যক্তিকে আপনারা ছবিতে দেখতে পাচ্ছেন, ও- সাধারণ মানুষ নন। ও-হচ্ছেন সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির বিখ্যাত চলচ্চিত্র পরিচালক এটলি কুমার।
এটলি
‘রাজা রাণী’ এটলির প্রথম ছবি। মুক্তি পায় ২০১৩ সালে। ‘রাজা রাণী’ নামের এই ছবিটি দিয়েই তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে শুরু করেন নিজের কেরিয়ার। বক্স অফিসে পুরো চরিত্রই বদলে দেন সাউথের এইনবাগত পরিচালক। দুর্দান্ত সফল ছবি ছিল ‘রাজা রাণী’। এই ছবির জন্য তিনি ফিল্ম ফেয়ার অনুষ্ঠান-এর সেরা ‘ডেবিউ নির্দেশক’এর পুরস্কারটি জিতে নিন।
তামিল পরিচালক
ছবিতে তার পাশে যে সুন্দরী মহিলাকে দেখতে পাওয়া যাচ্ছে, তিনি এটলির স্ত্রী। ওঁর নাম কৃষ্ণপ্রিয়া। কৃষ্ণপ্রিয়া একজন চলচ্চিত্র অভিনেত্রী। তাঁকে সাউথের সুপারহিট ছবি ‘সিংহাম’-এ দেখা গিয়েছিল। সেই ছবিতে মহালিঙ্গাম-এর চরিত্রটি করেছিলেন কৃষ্ণপ্রিয়া।
কৃষ্ণ প্রিয়া
উল্লেখ্য, কৃষ্ণপ্রিয়া ও এটলি প্রায় আট বছর ডেট করেন একে অপরকে। পরবর্তীতে ২০১৪ সালে দুজনের চার হাত এক হয়। এ্টলি ‘শেরা’ ও ‘মার্শাল’-এর মতো বিশ্বখ্যাত ছবিও উপহার দিয়েছেন তাঁর দর্শকদের।
আরও পড়ুন:থাগস অফ হিন্দুস্তান : আমির, অমিতাভ ও ক্যাটরিনার জুটি মাতিয়ে দিল ট্রেলার

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …

Leave a Reply

Your email address will not be published.