Home / খেলার খবর / চোটের কারনে বিশ্বাকপের বাইরে ভারতীয় অলরাউন্ডার! দলে যোগ দিলেন এক ওপেনার

চোটের কারনে বিশ্বাকপের বাইরে ভারতীয় অলরাউন্ডার! দলে যোগ দিলেন এক ওপেনার

সবার খবর, স্পোর্টস ডেস্ক: গতকাল থেকে ভারতীয় ক্রিকেট অনুরাগিদের জন্য একের পর এক দুঃসংবাদ। প্রথমে ইংল্যান্ডের কাছে ৩১ রানে হার। এরপর বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন বিজয় শংকর। তার বদলে দলে অন্তর্ভুক্তি হতে পারে মায়াঙ্ক আগারওয়ালের। এর আগেই দল থেকে চোটের কারনে ছিটকে যান শিখর ধাওয়ান। একই পথ ধরে এবার দল থেকে বাদ পড়লেন বিজয় শংকর। ভারতীয় টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, বিজয় শংকর পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন। ফলে তাঁর যায়গায় দলে অন্তর্ভুক্তি হতে পারে কর্ণাটকের ওপেনার ব্যাটসম্যান মায়াঙ্ক আগারওয়ালের।

কর্ণাটকের এই ডানহাতি ব্যাটসম্যানের গতবছর অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে অভিষেক হয়। যদিও তিনি এখন পর্যন্ত একদিনের ক্রিকেটে ভারতীয় দলের জার্সি গায়ে মাঠে নামেননি।

বিজয় শংকরের চোট নিয়ে বলতে গিয়ে বিসিসিআইয়ের এক সিনিয়ার আধিকারিক জানান, জসপ্রীত বুমরার বলে বিজয় শংকরের পায়ের গোড়ালিতে চোট লাগে। বর্তমানে সে কোনোমতেই বিশ্বকাপের পরবর্তী ম্যাচগুলিতে মাঠে নামতে পারবেন না। তাই তাকে দেশে ফেরত পাঠানো হচ্ছে।

মায়াঙ্ক আগারওয়াল একজন ওপেনার ব্যাটসম্যান। মনে করা হচ্ছে, রোহিতের সঙ্গে পরবর্তী ম্যাচগুলিতে মায়াঙ্ক আগারওয়াল ইনিংসের গোড়াপত্তন করবেন। কেএল রাহুল হয় চার নম্বরে খেলবেন অথবা দলের বাইরেই রিজার্ভ বেঞ্চে বসে থাকবেন।
আরও পড়ুন: ধোনি, কেদারের মন্থর ব্যাটিং নিয়ে কোহলিকে প্রশ্ন, উত্তর শুনলে অবাক হবেন

Check Also

bangladesh vs srilanka 2020

অনিশ্চয়তায় পূর্ণ টাইগারদের শ্রীলঙ্কা সফর

Bangladesh VS Srilanka 2020: বাংলাদেশ দলের শ্রীলঙ্কা যাওয়ার সম্ভাব্য তারিখ ৭ থেকে ১০ সেপ্টেম্বর। তবে …