Breaking News
Home / জাতীয় / বাবার ২য় বিয়ে মানতে না পেরে ছক করে ছেলে খুন করলো মাকে

বাবার ২য় বিয়ে মানতে না পেরে ছক করে ছেলে খুন করলো মাকে

ছেলে খুন করলো মাকে – বাবার ২য় বিয়ে মেনে নিতে পারেন নি তাই বিদেশে বসে সৎ মাকে খুন করালেন ছেলে।মাজহারুল বিপ্লব জার্মেনিতে বসে ভাড়া করেন এক যুবককে।সেই যুবক ভাড়াটিয়া সেজে বাসায় ঢুকে হত্যা করে ওই নারী সেলিনা খানমকে।সৌদি আরব বসে বিপ্লবের এমন অপরাধে সহায়তা করেন তার চাচা মিজান।হত্যার দায়ে অভিযুক্ত যুবক নাইমকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ

রাজধানীর কামরাঙ্গিরচরের ওবাইদুল্লাহ প্রথম স্ত্রীর মৃত্যুর পর ২য় বিয়ে করেন শ্যালিকা সেলিনা খানমকে।হুজুর পাড়া এলাকায় নিজ বাসাতেই থাকতেন তারা বাবার এই ২য় বিয়ে পছন্দ হয়নি জার্মান প্রবাসী ছেলে মাজহারুল বিপ্লবের।এরপর থেকে সৎ মাকে হত্যার ছক কষেন।

আরো পড়ুনঃ মাহেন্দ্র সিং ধোনির ৫ বছরের কন্যাকে ধর্ষনের হুমকি!

এই মাসের ২ তারিখ সন্ধ্যায় ভাড়াটিয়া সেজে সেলিনা ওবাইদুল্লাহর দম্পতির বাসায় এক সঙ্গী নিয়ে ঢুকে জান্নাতুল ফৈরদাউস নাইম। সেলিনা খানমকে চুরিকাগাত করে খুন করে পালিয়ে যাইয় তারা। মামলার পর গোয়েন্দা পুলিশের লালবাগ বিভাগ গ্রেফতার করে নাইমকে।আদালতে দেওয়া স্বীকারোক্তি তে নাইম জানায় খুনের লোমহর্ষক বর্ননা।

ঢাকার এক মাদ্রাসার ছাত্র নাইম জানায় বাবার ২য় বিয়ের পর থেকে তাকে দিয়ে খুনের কথা বলে আসছিলো ছেলে বিপ্লব।তার সাথে পরিচয় করিয়ে দেয় বিপ্লবের চাচা মিজান।খুনের জন্য নাইমকে এক লাখ টাকা দেওয়ার কথা। এরি মধ্যে বিকাশে দেওয়া হয় ৬০ হাজার টাকা। নাইমের গ্রামের বাড়ি থেকে হত্যায় ব্যবহৃত চুরি ও টাকা সহ তাকে গ্রেফতার করা হয়।

আরো পড়ূনঃ ১১ বছর পর এমন ঘটনার সাক্ষী হলো বাংলাদেশ

হত্যার পরিকল্পনাকারী জার্মানী ও সৌদি আরবে থাকা চাচা ভাতিজাকে চার্জশিট দেওয়ার পর দেশে ফেরানর সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ। সূত্রঃ যমুনা টিভি

Check Also

কুমিল্লায় ধর্ষণ

শিক্ষকের ধর্ষণে মা ৭ম শ্রেনির ছাত্রী, চাচার ধর্ষণে মা ভাতিজি

কুমিল্লায় ধর্ষণ – শিক্ষক কিংবা নিকট আত্মীয় কারো কাছেই কি নিরাপত্তা নয় নারীরা?কুমিল্লার চৌদ্দগ্রামে কোচিং …